Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১৮ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৭ মার্চ, ২০১৭ ২৩:৪০
নওগাঁয় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
বিভিন্ন স্থানে চার লাশ উদ্ধার
নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। এ ছাড়া বিভিন্ন স্থানে চার লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রতিনিধিদের খবর—

নওগাঁ সদর উপজেলার কাদোয়া মাদ্রাসাপাড়া গ্রামে গতকাল দুপুরে দেড় শতক জমির দখলকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় আবদুস সোবহান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি কাদোয়া মাদ্রাসা পাড়ার আলিম উদ্দিনের ছেলে। এ সংঘর্ষের ঘটনায় দুই দল গ্রামবাসীর মধ্যে আটজন গুরুতর আহত হয়েছেন। তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর : মেহেরপুর শহরের শিশু বাগানপাড়ায় জেমি খাতুন (২৫) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার মেহেরপুর সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।   তবে নিহত গৃহবধূর পরিবারের অভিযোগ স্বামীর পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় তাকে নির্যাতন করে হত্যা শেষে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। নিহত গৃহবধূর সাত বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। জেমি সদর উপজেলার রাইপুর গ্রামের বাদশা মিয়ার মেয়ে।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের ইটনায় তিন দিন নিখোঁজ থাকার পর ফারুক (৩৫) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ফারুক ইটনা সদরের নয়াহাটি গ্রামের শুক্কুর আলীর ছেলে। মাদারীপুর : জেলার কালকিনিতে বৃষ্টি আক্তার (১৮) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে  কী কারণে তার মৃত্যু হয়েছে তার কোনো আলামত পাওয়া যায়নি। শুক্রবার সকালে একটি পরিত্যক্ত বাড়ি থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।   ব্রাহ্মণবাড়িয়া :  কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দেলোয়ার হোসেন (৩৭) নামক এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর লাশ ফেলে রাখা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

এই পাতার আরো খবর
up-arrow