সোমবার, ২০ মার্চ, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বিশ লাখ টাকার মাছ লুট

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পুকুরে চাষ করা প্রায় বিশ লাখ টাকার মাছ লুটে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার সকালে উপজেলার বালিয়ান ইউনিয়নের বাসনা গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মাছ চাষী আনোয়ারুজ্জামান খান লিটন জানান, পূর্ব শক্রতার জেরে সোহরাব, আউয়াল ও শাহজাহানের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি সংঘবব্ধ সশস্ত্র দল আমার ৩টি পুকুরে জাল ফেলে প্রায় ২০ লাখ টাকার মাছ লুট করে নিয়ে গেছে। পাহারাদার ইসলাম মিয়া ও আব্দুল খালেক বাধা দিলে সন্ত্রাসীরা তাদের বেঁধে মারধর করে। মাছ লুট করে চলে যাওয়ার সময় পুকুরে বিষ ছিটিয়েছে বলেও অভিযোগ ভুক্তভোগীর।

—ময়মনসিংহ প্রতিনিধি

চালসহ ট্রাক আটক

টাঙ্গাইলের সখীপুরে রাতের আঁধারে ১০ টাকা কেজির চাল ভর্তি একটি ট্রাক আটক করেছে টাঙ্গাইল ডিবি পুলিশ। শনিবার রাত ৯টার দিকে পৌরসভার খাদ্যগুদামের মূল ফটকের সামনে থেকে ওই ট্রাকটি আটক করা হয়। ঘটনার সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়। রাতেই চাল ভর্তি ট্রাকটি টাঙ্গাইল ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় ট্রাকের ড্রাইভারসহ অজ্ঞাতদের নামে টাঙ্গাইলে মামলা করেছে ডিবি পুলিশ।—সখীপুর প্রতিনিধি    

১১ কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে নাফ নদের জালিয়ার দ্বীপের পার্শ্ববর্তী স্থান থেকে ৩ লাখ ৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিজিবি টেকনাফ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আবু জার আল জাহিদের নেতৃত্বে দমদমিয়া বিওপির বিশেষ একটি দল চালানটি উদ্ধার করে। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১১ কোটি ৪০ লাখ টাকা।

—কক্সবাজার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর