শনিবার, ২৫ মার্চ, ২০১৭ ০০:০০ টা

এক পলক

টঙ্গীতে ফ্রি মেডিকেল ক্যাম্প

গাজীপুরের টঙ্গী সিলমুন এলাকায় রোটারি ক্লাব উত্তরা লেক ভিও’র আয়োজনে ঢাকা সিটি, টঙ্গী, গুলশান এভিনিউ, ঢাকা লালমাটিয়াসহ ১৪টি ক্লাবের যৌথ উদ্যোগে গতকাল দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাপত্র ও ওষুধ বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন রোটারি সহকারী গভর্নর রোটারিয়ান রাশেদ উদ্দিন মামুন, টঙ্গী রোটারি ক্লাবের প্রেসিডেন্ট জিএম ফারুক, এসএম এমদাদ হোসাইন, নাছরিন আত্তার, সিদ্দিকুর রহমান প্রমুখ।

—টঙ্গী প্রতিনিধি

মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জে শত বছরের পুরনো শহরের নগর খানপুরে অবস্থিত ঐতিহাসিক বরফকল মাঠটি দখল করে বহুতল ভবন নির্মাণের পাঁয়তারার প্রতিবাদে শুক্রবার বিকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এতে ক্ষুদে খেলোয়াড়, শিশু কিশোর ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। এ সময় তারা ‘মাঠ চাই মাঠ চাই’ দাবিতে স্লোগান দেয়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদের মাঠের সামনে থেকে সরিয়ে দেয়। এলাকাবাসী জানান, নারায়ণগঞ্জের শীতলক্ষ্যার তীরে শহরের নগর খানপুরে অবস্থিত ঐতিহাসিক বরফকল মাঠটি বিআইডব্লিউটিএর আওতাধীন হলেও এই মাঠটিতে স্বাধীনতার আগে থেকেই স্থানীয়রা খেলাধুলা করে আসছে। এই মাঠটিতে খেলেই মোহাম্মদ শরীফ, মোহাম্মদ শহীদ, রনি তালুকদারসহ অনেকেই জাতীয় ক্রিকেট দলে সুযোগ পেয়েছে। —নারায়ণগঞ্জ প্রতিনিধি

কমিটি গঠন

কুমিল্লার দাউদকান্দি-মেঘনা উপজেলা যুবলীগের ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মেঘনায় ৩১ সদস্যবিশিষ্ট মহিলা লীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। দাউদকান্দি যুবলীগের কমিটিতে খন্দকার শাহাজান আহ্বায়ক, মেহেদী হাসান সুমন ও আল-আমিনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। মেঘনা যুবলীগের কমিটিতে আবদুল্লা আল বাকী শামীম আহ্বায়ক, গাজী দেলোয়ার হোসেন মাস্টার, আফজালুর রহমান টিপু জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, মোস্তাফিজুর রহমান ডালিম, মো. সুমনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। অপরদিকে মেঘনা উপজেলা মহিলা লীগের কমিটিতে হালিমা আক্তার আহ্বায়ক এবং সাদিয়া সরকার মিনু ও খাদিজা ইয়ামিনকে যুগ্ম আহ্বায়ক করা হয়। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী শিরীন শারমিন চৌধুরী গতকাল এ কমিটির অনুমোদন দেন।

—দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর