সোমবার, ২৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা

খুলনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৪

প্রতিদিন ডেস্ক

খুলনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে ৪ জন নিহত ও ২১ জন আহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় দিনাজপুর, মাগুরা, নরসিংদী ও শেরপুরে মারা গেছেন একজন করে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

খুলনার ডুমুরিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২১ জন। উপজেলার বালিয়াখালী এলাকায় খুলনা-সাতক্ষীরা সড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গোলক মিস্ত্রি, রাজেশ সরদার, লাল্টু সরদার ও কৃষ্ণপদ মণ্ডল। আহতদের ডুমুরিয়া স্বাস্থ্য কমেপ্লক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, গোপালগঞ্জের ওড়াকান্দি থেকে পুণ্যার্থীবাহী বাস সাতক্ষীরা যাচ্ছিল। পথে একটি মোটরসাইকেলকে জায়গা দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারান। দিনাজপুর : দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের বেজাই মোড় এলাকায় গতকাল ট্রাকচাপায় আনিসুর রহমান নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। আনিসুর ফুলবাড়ীর দামোদরপুর গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে। দুর্ঘটনার পর গ্রামবাসী মহাসড়ক তিন ঘণ্টা অবরোধ করে রাখেন। এ সময় উভয় দিকে শত শত যান আটকা পড়ে। মাগুরা : সদর উপজেলার কদমতলায় গতকাল সন্ধ্যায় টেম্পু নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সিদাম বিশ্বাস নামে একজন নিহত দুজন আহত হয়েছেন। আহতরা হলেন— আমেনা ও গোলাপী।

নরসিংদী : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সাহেপ্রতাপে গতকাল যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে ফারুক ফকির নামের এক লেগুনাযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের নরসিংদী সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিরাজগঞ্জ : উল্লাপাড়ায় বাসচাপায় রওশন আলী নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উপজেলার শ্যামলীপাড়ায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। রওশন আলী উল্লাপাড়া উপজেলার চর সাতবাড়ীয়া গ্রামের শোভা খানের ছেলে।

সর্বশেষ খবর