সোমবার, ২৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা

এক পলক

মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম

বাগেরহাটের মোরেলগঞ্জে মোশারেফ হোসেন খান নামে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বিকালে পায়লাতলা গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, বিকালে রাস্তার পাশে ইজিবাইক রাখাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেনকে মারপিট করা হয়। অজ্ঞান অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। এ ঘটনায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খানসহ অন্যান্য মুক্তিযোদ্ধা ক্ষোভ প্রকাশ করেছেন।

—মোরেলগঞ্জ প্রতিনিধি

ফরিদপুরে পাঁচ মূর্তি চুরি

জেলার সদরপুর উপজেলার বাইশরশি গ্রামের বিনয় চক্রবর্তী বাড়িতে বিপদ নাশনী ও নারায়ণ মন্দির থেকে পাঁচ মূর্তি, নগদ টাকা, স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। যার আনুমানিক মূল্য প্রায় অর্ধকোটি টাকা। চুরির এ ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতের যে কোনো সময়। গতকাল চুরির ঘটনাটি দেখতে পেয়ে সদরপুর থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

—ফরিদপুর প্রতিনিধি

মাউন্টেন বাইক প্রতিযোগিতা

স্বাধীনতা দিবসে রাঙামাটিতে হয়ে গেল ট্যুর ডিসিএইচটি মাউন্টেন বাইক প্রতিযোগিতা। রাঙামাটির সাজেক ভ্যালি থেকে শুরু হওয়া এ মাউন্টেন বাইক প্রতিযোগিতা বান্দরবানের নীলগিরিতে শেষ হয়। রবিবার সকাল ৭টায় রাঙামাটি শহরের আসামবস্তি এলাকায় দ্বিতীয় দিনের  মাউন্টেন বাইক প্রতিযোগিতা উদ্বোধন করেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। এ সময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব এএসএম শাহেন রেজা, সুবিনয় ভট্টাচার্য্য ও বাংলাদেশ অ্যাডভেঞ্চার ক্লাবের পরিচালক মশিউর খন্দকার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা মো. ছাদেক আহমেদ প্রমুখ।

 —রাঙামাটি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর