শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭ ০০:০০ টা

৯ জেএমবিসহ গ্রেফতার ৫০

প্রতিদিন ডেস্ক

নওগাঁ, পঞ্চগড়, সিরাজগঞ্জ, নীলফামারী ও ঝিনাইদহে ৯ ‘জেএমবি’ সদস্য ও জামায়াতের সাত নেতা-কর্মীসহ ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত র‌্যাব-পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। প্রতিনিধিদের পাঠানো খবর— নওগাঁ : মান্দা, রাণীনগর ও আত্রাই উপজেলা জেএমবি সদস্য সন্দেহে চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন মান্দার সৈয়দপুর পূর্বপাড়ার মোবারক হোসেন, বিদ্যুৎ হোসেন, রাণীনগরে রুহুল আমিন মোল্লা ও আত্রাই উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের রফিকুল ইসলাম।

পঞ্চগড় : দেবীগঞ্জে উপজেলার বিভিন্ন এলাকায় বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন— দেবীগঞ্জ উপজেলা সদরের সবুজপাড়ার আব্দুর রাজ্জক, কালিগঞ্জের মোমিনুল ইসলাম ও মুসলিম পাইকান এলাকার নুর আলম। পুলিশের ভাষ্য, আটকরা নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহেদিন বাংলাদেশর (জেএমবি) সদস্য এবং তাদের কাছে জিহাদী বই পাওয়া গেছে। 

সিরাজগঞ্জ : উল্লাপাড়ায় আমজাদ হোসেন নামে সন্দেহভাজন এক জেএমবি সদস্যকে গ্রেফতার করেছেন র‌্যাব সদস্যরা। উপজেলার নাদা গ্রামের একটি বাড়ি থেকে বুধবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। আমজাদ উল্লাপাড়া উপজেলার দহকুলা পূর্বপাড়ার আনসার আলীর ছেলে। র‌্যাব জানায়, আমজাদ জেএমবির তামিম-সরোয়ার গ্রুপের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে উল্লাপাড়ায় জঙ্গী কার্যক্রম সংগঠিত করার অভিযোগে মামলা রয়েছে।

নীলফামারী : পঞ্চগড়ের দেবিগঞ্জ উপজেলা থেকে আব্দুল খালেক নামে এক ব্যক্তিকে গতকাল গ্রেফতার করেছে নীলফামারী গোয়েন্দা পুলিশ (ডিবি)। খালেক দেবিগঞ্জের খুটামারা গ্রামের লোকমান হোসেনের ছেলে। তিনি জেএমবি সদস্য বলে দাবি পুলিশের। বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঝিনাইদহ : জেলার বিভিন্ন উপজেলা থেকে সাত জামায়াত নেতা-কর্মীসহ ৪১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত চলে এ অভিযান। গ্রেফতার অন্যরা হত্যা, নারী নির্যাতন, মাদকসহ বিভিন্ন মামলার আসামি। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর