মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

সেনাবাহিনীর উদ্যোগে সামাজিক সংগঠনকে সরঞ্জাম বিতরণ

রাঙামাটি

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির স্থানীয় বিভিন্ন সংগঠনকে কম্পিউটার, ল্যাপটপ নগদ অর্থসহ ক্রীড়া সরঞ্জাম দিয়েছে সেনাবাহিনী। সোমবার সকালে রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে এসব বিতরণ করেন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক। এ সময় রাঙামাটি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রেদোয়ান, রিজিয়নের জি টু আই তানভীর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক বলেন, সেনাবাহিনী কোনো একটি জাতিগোষ্ঠীর জন্য কাজ করে না। সমগ্র দেশের মানুষের কল্যাণে কাজ করে। এ ছাড়া পার্বত্যাঞ্চলের মানুষের আত্মকর্মসংস্থান গড়ার লক্ষ্যে বিভিন্ন সামাজিক উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

 তিনি আরও বলেন, সেনাবাহিনী পার্বত্যাঞ্চলের শান্তি সম্প্রীতি উন্নয়নের কাজ করে যাচ্ছে। তিনি এ অঞ্চলের মানুষের মধ্যে শান্তি-সম্প্রীতি রক্ষায় সব জাতিগোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। পরে ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক ২৭ জনকে নগদ অর্থ, ৩ লাখ ৪৫ হাজার টাকা, ৪টি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনকে সরঞ্জাম, ৮ জন সাংবাদিককে ল্যাপটপ, দুটি সাংবাদিক সংগঠনকে দুটি টেলিভিশন এবং কম্পিউটার ল্যাবকে ৭টি ডেক্সটপ কম্পিউটার বিতরণ করেন।

সর্বশেষ খবর