মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫

গাজীপুর চট্টগ্রামে আরও চার

প্রতিদিন ডেস্ক

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। এছাড়া গাজীপুর ও চট্টগ্রামে প্রাণ হারিয়েছেন আরও চারজন। প্রতিনিধদের খবর—

সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়ায় গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। তারা হলেন— কামারখন্দ উপজেলার চৌবাড়ী পশ্চিমপাড়ার হবির ছেলে আব্দুস সোবাহান (৩৫) ও বেলাল হোসেন (৩২), মাহাম প্রামণিকের ছেলে আল-আমিন (৩০), নাটোরের সিংড়ার শ্যামল কুমারে স্ত্রী রিনা (৩০) ও তার শিশুকন্যা তুলী (৫)।

সদর থানার এসআই জয়দেব সাহা জানান, কামারখন্দের বলরামপুর থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা পাঁচ যাত্রী নিয়ে সিরাজগঞ্জ আসছিল। পথে বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই অটোয়াত্রী আল আমিন মারা যান। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আব্দুস সোবাহান ও বেলাল হোসেনের। উল্লাপাড়া থানা পুলিশ জানায়, সকাল ৯টার দিকে প্রভাষক শ্যামল কুমার স্ত্রী রিনা ও মেয়ে তুলীকে নিয়ে নাটোরের সিংড়া থেকে মোটরসাইকেলে শাহজাদপুর কলেজে যাচ্ছিলেন। উল্লাপাড়ার নেওরগাছা এলাকায় পৌঁছলে একটি ট্রাক মোটরসাইকেলসহ তাদের চাপা দেয়।

গাজীপুর : গাজীপুরে সিমেন্টবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে এক নারীসহ দুজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের নাম আলকিমা (৫০)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ঝাঝর এলাকার মৃত বিল্লাল হোসেনের স্ত্রী। নিহত অপর পুরুষ ব্যক্তির পরিচয় তাত্ক্ষণিকভাবে পাওয়া যায়নি। নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আব্দুস সালাম জানান, সোমবার বিকালে টাঙ্গাইলগামী একটি সিমেন্টবোঝাই ট্রাক ঢাকা-বাইপাস সড়কে গাজীপুর সিটি করপোরেশনের ঝাঝর এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী কয়েক ব্যক্তিকে চাপা দিয়ে সড়কের পাশের একটি খাবার হোটেলে ঢুকে উল্টে যায়।  চট্টগ্রাম : নগরীর বন্দর এলাকায় জান্নাতুল ফেরদৌস ও চান্দগাঁও থানা এলাকায় সীমা আকতার নামে দুই নারী পোশাকশ্রমিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার বিকালে এ দুটি দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

সর্বশেষ খবর