বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর গান

ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজের উদ্যোগে এবার ‘বঙ্গবন্ধুর গান’ নামে একটি অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে। বঙ্গবন্ধু পাঠচক্রের উদ্যোগে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। সোমবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অ্যালবামে জাতির জনকের সংগ্রামী জীবনভিত্তিক ১২টি গান রয়েছে। বঙ্গবন্ধু পাঠচক্র-এর সভাপতি নবী নেওয়াজ এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অ্যাড. ফজিলাতুন্নেসা বাপ্পী এমপি, সাইমুম সরওয়ার কমল এমপি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, ব্যারিস্টার শেখ নাঈম, মিজানুল ইসলাম মিজু। —ঝিনাইদহ প্রতিনিধি

এক লাখ সৌদি রিয়াল জব্দ

মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকা থেকে এক লাখেরও বেশি সৌদি রিয়াল জব্দ ও শফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় এ ঘটনা ঘটে। শফিকুল সাতক্ষীরা সদর উপজেলার বহনকাড়া গ্রামের মওলা বক্সের ছেলে।

যা বাংলাদেশি ২৩ লাখ টাকার সমপরিমাণ। —মানিকগঞ্জ প্রতিনিধি

ওষুধ কারখানা সিলগালা

ময়মনসিংহ নগরীর মাসকান্দায় ফাস্ট ফার্মাসিউটিক্যালস নামের এক ওষুধ কোম্পানিতে অভিযান চালিয়ে তিন লাখ টাকা জরিমানা ও সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় চার কর্মচারীকেও আটক করা হয়। বুধবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সল বিন করিম ও স্থানীয় ড্রাগ সুপার সাখাওয়াত হোসেন রাজু অভিযান পরিচালনা করেন।

—ময়মনসিংহ প্রতিনিধি

মাটির নিচে ১১ মর্টারশেল

সিলেটের দরগাহ মহল্লার একটি ছড়ার মাটির নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় ১১টি মর্টারশেল উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে সিটি করপোরেশনের নির্মাণ শ্রমিকরা কাজ করার সময় মর্টারশেলগুলোর সন্ধান পায়। মর্টারশেলগুলো মুক্তিযুদ্ধের সময়ের হতে পারে বলে পুলিশের ধারণা।

—নিজস্ব প্রতিবেদক, সিলেট

স্মরণ সভা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি গঠনে অবদান রাখা প্রয়াত ৭৬ নেতার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও স্মরণ সভা করা হয়েছে। সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ জিআর টেক্সটাইল মিলে গতকাল এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল হালিম জুয়েলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটি সদস্য ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর