শিরোনাম
বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

পাবনা গোপালগঞ্জ ঝালকাঠিতে তিন গৃহবধূ খুন

প্রতিদিন ডেস্ক

পাবনা, গোপালগঞ্জ ও ঝালকাঠিতে তিন গৃহবধূ খুন হয়েছেন। নওগাঁয় উদ্ধার করা হয়েছে একজনের মরদেহ। প্রতিনিধিদের পাঠানো খবর—

পাবনা : পাবনায় জাকিয়া খাতুন নামে এক গৃহবধূ খুন হয়েছেন। গতকাল দুপুরে বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে তিনি মারা যান। জাকিয়া পাবনার আমিনপুর থানার ভুলকুলিয়া গ্রামের আব্দুল হাইয়ের স্ত্রী। স্বজনদের অভিযোগ, গর্ভের সন্তান নষ্ট না করার অপরাধে পিটিয়ে তাদের মেয়েকে হত্যা করেছে স্বামী ও তার পরিবারের লোকজন। পুলিশ বলছে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

গোপালগঞ্জ : মুকসুদপুরে স্বামীর লাথিতে গৃহবধূ তাছলিমার মৃত্যুর অভিযোগ উঠেছে। অভিযুক্ত দুলাল চৌধুরীকে আটক করেছে পুলিশ। মুকসুদপুর উপজেলার কাহালদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তছলিমার ভাই ছাহিদুল জানান, গত রবিবার কথা কাটাকাটির একপর্যায়ে তার বোনের পেটে লাথি মারে স্বামী দুলাল। পরে স্থানীয়ভাবে তাকে চিকিৎসা দেওয়া হয়। অবস্থা খারাপ দেখে গতকাল ভোরে পার্শ্ববর্তী ভাঙ্গা হাসপাতালে নেওয়ার পথে তাছলিমার মৃত্যু হয়। ঝালকাঠি : নলছিটি উপজেলায় গৃহবধূকে হত্যার পর লাশ হাসপাতালে রেখে শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঝালকাঠি সদর হাসপাতালে সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত মারুফা নলছিটি ষাটপাকিয়া গ্রামের সৌদি প্রবাসী সুমনের স্ত্রী। নওগাঁ : মান্দায় নিজ বাড়ি থেকে গতকাল কামরুজ্জামান মণ্ডল নামে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। কামরুজ্জামান উপজেলার মহানগর গ্রামের ইয়াদ আলীর ছেলে। তার মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ।

সাভার : ঢাকার আশুলিয়া পশ্চিম ডেণ্ডাবর গোছারারটেক এলাকায় জঙ্গল থেকে গতকাল অজ্ঞাত পরিচয় নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে রয়েছে লাল শাড়ি। ধারণা করা হচ্ছে কেউ তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে রেখে গেছে।

 

সর্বশেষ খবর