শিরোনাম
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

ডিম বিক্রেতা তপনের ঘর ভেঙে নদীতে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পাটগাতি বাজার এলাকায় একটি সংখ্যালঘু পরিবারের বাড়ি-ঘর ভেঙে পাশের পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। পরিবারটি এখন খোলা আকাশের নিচে বসবাস করছে। এ ঘটনায় এলাকাবাসী দোষী ব্যক্তিদের শাস্তি দাবি করেছেন। পুলিশ অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে। তবে ঘটনার সঙ্গে টুঙ্গিপাড়া থানার এক এসআইয়ের জড়িত থাকার কথা বলছেন এলাকাবাসী।

টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাজার এলাকার পুরনো লঞ্চঘাট এলাকায় গত কয়েক মাস আগে বাড়ি-ঘর বানিয়ে বসবাস করছেন ডিম বিক্রেতা তপন সাহা। ডিম বিক্রির টাকা জমিয়ে মধুমতি নদীর পাড়ে সাড়ে ৬ শতাংশ জমি কিনে মাটিভরাট করেছেন। দুই ছেলে, এক মেয়ে আর স্বামী-স্ত্রী মিলে আস্তে আস্তে বাড়িটি সাজানো শুরু করেছিলেন। এ ঘটনার পর জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

একই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িতদের আটক করে আইনের আওতায় আনার নির্দেশ দিয়েছেন।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) আমীনুল ইসলাম ও টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম এনামুল কবীর বলেছেন, এ ঘটনায় ১২ জনকে অভিযুক্ত করে টুঙ্গিপাড়া থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছেন ঘটনার শিকার তপন সাহা। পুলিশ ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করেছে। অভিযুক্ত এসআইয়ের এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানালেন পুলিশ কর্মকর্তারা।

সর্বশেষ খবর