শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে গতকাল শ্রদ্ধা নিবেদন করেছেন নবনির্বাচিত ঢাকা ট্যাকসেস বার অ্যাসোসিয়েশন ও সম্মিলিত কর আইনজীবী পরিষদ। পরে ফাতেহা পাঠ ও মোনাজাত করা হয়। উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক অ্যাড. বদিউজ্জামান, অ্যাড. সোহরাব উদ্দিন এমপি, শাহ জিকরুল আহমেদ, বিধান বিহারী গোস্বামী প্রমুখ।

—গোপালগঞ্জ প্রতিনিধি

জুয়া খেলার সময় ইউপি সদস্য আটক

পাবনার চাটমোহরে জুয়া খেলার সময় ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার  দক্ষিণ সেনগ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন—মূলগ্রাম ইউপি সদস্য জহুরুল ইসলাম ওরফে জনু মেম্বর, মহেশপুরের লিটন মোল্লা ও ডিবি গ্রামের রেজাউল করিম। চাটমোহর থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম জানান, আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

—পাবনা প্রতিনিধি

দেয়ালচাপায় শিশুর প্রাণহানি

চট্টগ্রাম নগরীর চকবাজার থানার ডিসি রোড এলাকায় নির্মাণাধীন ভবনের দেয়াল চাপায় জুনায়েদ (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বিকালে এ ঘটনা ঘটে। জুনায়েদের বাবা জলিল মুন্সী দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে ওই এলাকায় বাসা ভাড়া করে থাকছেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। পুলিশ জানায়, বন্ধুদের সঙ্গে খেলার সময় হঠাৎ পাশের নির্মাণাধীন ভবনের নিচ তলার একাংশের দেয়াল জুনায়েদের ওপর ধসে পড়ে।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মরা মুরগি বিক্রি করায় কারাদণ্ড

টাঙ্গাইল শহরের পার্ক বাজারে মরা মুরগি বিক্রির দায়ে সালেহা বেগম নামে এক নারীকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান গতকাল এ দণ্ড দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সদর উপজেলার  বিন্যাফৈর গ্রামের ছালামের মেয়ে সালেহা বেগম গাজীপুরের বিভিন্ন ফার্ম থেকে মরা মুরগি কিনে টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। গতকাল মরা মুরগি বিক্রিকালে তাকে আটক করা হয়। —টাঙ্গাইল প্রতিনিধি

ভিক্ষুকের ঝুলন্ত লাশ

দিনাজপুরের পার্বতীপুরে বাশার উদ্দীন (৯০) নামে এক ভিক্ষুকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি পার্বতীপুর উপজেলার বাঘাচড়া মাস্টারপাড়া গ্রামে। গতকাল দুপুরে বাশারের পাশের বাড়ির আমবাগানে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরিবারের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি তিনি।—দিনাজপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর