শিরোনাম
মঙ্গলবার, ১৬ মে, ২০১৭ ০০:০০ টা
ইউপি নির্বাচন

আ.লীগের হামলায় বিএনপি প্রার্থীর তিন কর্মী আহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

উজিরপুর উপজেলার শিকারপুর ইউপির আগামী ২৩ মের নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকের হামলায় বিএনপি প্রার্থীর তিন কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন— মাইনুল ইসলাম, মেহেদী হাসান ও ইমরান হোসেন। এ সময় অন্যরা দৌড়ে আত্মরক্ষা করেন। আহতদের বরিশাল শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। জানা যায়, রবিবার সন্ধ্যায় ধানের শীষের প্রার্থী মীর কামরুজ্জামান পিকিং মাদার্শী খান বাড়িতে উঠান বৈঠক শেষে নেতা-কর্মী নিয়ে নিজ বাড়ি মুণ্ডুপাশায় ফিরছিলেন। পথে সোনারবাংলা স্কুল এলাকা অতিক্রমকালে নৌকার প্রার্থী সরোয়ার হোসেনের ভাই ইকবাল হোসেন তার অনুসারীদের নিয়ে ধারালো অস্ত্র-লাঠিসোটাসহ অতর্কিতে তাদের ওপর হামলা চালান।

ইউএনও জানান, তাকে এখনো নির্বাচনী দায়িত্ব দেওয়া হয়নি। এ কারণে তিনি কিছু করতে পারছেন না। তিনি রিটার্নিং অফিসার জসিম উদ্দিনের কাছে লিখিত অভিযোগ দিতে বলেছেন।

এদিকে হিজলা ও মেহেন্দিগঞ্জ উপজেলায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের তিন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। রবিবার রাতে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে জেলা আওয়ামী লীগ। বহিষ্কৃতরা হলেন, হিজলা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জামাল হোসেন বালী, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য বাহাউদ্দিন ঢালী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কেএমএস সুমন ফরাজি।

সর্বশেষ খবর