বুধবার, ১৭ মে, ২০১৭ ০০:০০ টা

এক পলক

মেয়র তাহের আহত

লক্ষ্মীপুরে নির্মাণাধীন ব্রিজের কাজ পরিদর্শনে গিয়ে পা পিছলে পড়ে আহত হয়েছেন পৌরসভার মেয়র আবু তাহের। গতকাল সন্ধ্যায় জেলা শহরের রহমতখালী খাল এলাকায় নির্মাণাধীন ব্রিজ পরিদর্শনকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা মেয়রকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। —লক্ষ্মীপুর প্রতিনিধি

অগ্নিকাণ্ডে শিশুর মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় আগুনে পুড়ে সাইদুল আলম (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাইদুলের দাদি আয়শা খাতুন (৬৫) ও ছোট বোন মায়শা আকতার (৬) দগ্ধ হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। সোমবার গভীর রাতে সাতকানিয়ার এওচিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাহেদ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ভাইস চেয়ারম্যান গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বন্দরের গোকুল দাসেরবাগ এলাকায় সাইফুলের নিজ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। সাইফুল জামায়াতের রোকন। বন্দর থানার ওসি আবুল কালাম বলেন, সাইফুলের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা এবং পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে ২টি মামলা রয়েছে। নাশকতার পরিকল্পনার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

জেলা প্রশাসকের মতবিনিময়

গাজীপুরে নবাগত জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে এ মতবিনিময় হয়। সাংবাদিকদের মধ্যে অংশ নেন অধ্যাপক আমজাদ হোসেন, এনামুল হক, মুকুল কুমার মল্লিক, নাসির আহমেদ, মো. মুজিবুর রহমান, মো. খায়রুল ইসলাম, দেলোয়ার হোসেন, মো. আমিনুল ইসলাম, এসএম রিপন শাহ, নজরুল ইসলাম আজহার, সৈয়দ মোকছেদুল আলম লিটন, রেজাউল বারী বাবুল প্রমুখ। জেলা প্রশাসক তার কর্মকালীন সময়ে সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন। সোমবার তিনি জেলা প্রশাসকের দায়িত্ব নেওয়ার পর মঙ্গলবার প্রথম কার্যদিবসেই সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে মিলিত হন।

—গাজীপুর প্রতিনিধি

ধামরাই এখন আ.লীগের ঘাঁটি

ঢাকার ধামরাইকে এক সময় বিএনপির ঘাঁটি বলা হতো। বর্তমান চিত্র সম্পূর্ণ ভিন্ন। ধামরাই এখন আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে। যা এই কর্মীর সভায় আগত কর্মী ও সমর্থকরাই তা প্রমাণ করেছেন। মঙ্গলবার বিকালে বাস্তা খেলার মাঠে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে সমাবেশে স্থানীয় এমপি এমএ মালেক প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ইউনিয়ন সভাপতি মো. আব্দুল আলীমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শফিক আনোয়ার গুলশান, ইউপি চেয়ারম্যান আহম্মদ হোসেন, ঢাকা জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম, মাহাতাব হোসেন। —ধামরাই প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর