বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭ ০০:০০ টা

সন্দ্বীপে যুবলীগ নেতা খুন

বুড়িচংয়ে ছাত্রকে ট্রেনের নিচে ফেলে হত্যা!

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামের সন্দ্বীপে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুমিল্লার বুড়িচংয়ে মাদ্রাসাছাত্রকে ট্রেনের নিচে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর—

চট্টগ্রাম : অভ্যন্তরীণ বিরোধের জের ধরে সন্দ্বীপে এবার সোহেল রানা ওরফে বচা বাবলু নামে এক যুবলীগ নেতা খুন হয়েছেন। গতকাল সকালে সন্দ্বীপ পৌরসভার টেকবাজ ব্রিজ এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বচা বাবলু সন্দ্বীপের তালিকাভুক্ত সন্ত্রাসীদের একজন। তার বিরুদ্ধে দুটি হত্যা মামলাসহ ছয়টি মামলা রয়েছে। সন্দ্বীপ থানার ওসি শামসুল ইসলাম বলেন, সোমবার রাতে কোনো এক সময় মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন বাবলু। এ সময় তাকে গুলি এবং কুপিয়ে হত্যা করা হয়। বুধবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওসি বলেন, অভ্যন্তরীণ বিরোধের জের ধরে বাবলু খুন হয়েছেন বলে ধারণা করছি। বাবলুর সঙ্গে দলীয় আরেকটি গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে খুন হতে পারেন তিনি।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মাধবপুরে ট্রেনের নিচে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত তুহিন (১৬) উপজেলার পিতাম্বর গ্রামের সেলিম হোসেনের ছেলে এবং স্থানীয় ফকিরবাজার মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র ছিল। তুহিনের দ্বিখণ্ডিত লাশ রেলওয়ে পুলিশ গতকাল উদ্ধার করে কুমিল্লা মেডিকেলের মর্গে পাঠিয়েছে। স্থানীয়রা জানান, তুহিন দুদিন আগে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরেনি। বুধবার সকালে স্থানীয়রা তার খণ্ডিত লাশ পড়ে থাকতে দেখে। স্থানীয় সূত্র জানায়, প্রেম ঘটিত কারণে কেউ তুহিনকে মঙ্গলবার রাতে ট্রেনের নিচে ফেলে হত্যা করেছে। কুমিল্লা রেলওয়ে পুলিশ জানায়, ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর