শিরোনাম
শনিবার, ২০ মে, ২০১৭ ০০:০০ টা

এক পলক

আহসান উল্লাহ মাস্টার স্মরণে সভা

টঙ্গীর মিলগেট এলাকায় শুক্রবার সন্ধ্যায় শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ১৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও ব্যবসায়ীদের উদ্যোগে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। মো. জালাল উদ্দিন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি ছিলেন অ্যাড. আজমত উল্লা খান, সিটি মেয়র (ভারপ্রাপ্ত) আসাদুর রহমান কিরন প্রমুখ।—টঙ্গী প্রতিনিধি

 

জামালপুর সমিতি গাজীপুরের সম্মেলন

জামালপুর সমিতি-গাজীপুর (জাসগা)-এর প্রথম বার্ষিক সম্মেলন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার গাজীপুর শহরের বিআইডিসি রোডের সোনারতরী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ মিলনমেলায় প্রধান অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের এডিশনাল ডিআইজি মো. মাহাবুবর রহমান রিপন। হাফিজুল ইসলাম মুন্নার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন শাহজাহান আলী মন্ডল, হাজী লাবু মিয়া,  মির্জা আনোয়ার, ডা. হাবিবুল্লাহ তালুকদার রাসকিন, মিতা মির্জা, মোহসিন আহমেদ প্রমুখ। এ সময় মো. হাফিজুল ইসলাম মুন্নাকে সভাপতি ও মো. দেলোয়ার হোসেন ডিউকে সাধারণ সম্পাদক করে জামালপুর সমিতি গাজীপুর-এর নতুন কমিটি ঘোষণা করা হয়।

—গাজীপুর প্রতিনিধি

 

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা

ঢাকার ধামরাইয়ে কুল্লা ইউনিয়নের মামুরা, কাইজারকুণ্ডসহ কয়েকটি গ্রামের ওপর দিয়ে গত বুধবার বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে ঘরবাড়ি, গাছপালা ও বিদ্যুতের খুঁটি ভেঙ্গে ব্যাপক ক্ষতি হয়েছে। এতে ওইসব গ্রামের অনেকে খোলা আকাশের নিচে বসবাস করছে। গতকাল স্থানীয় এমপি এমএ মালেক ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নিতে ঘটনাস্থলে যান এবং তাদের মাঝে প্রাথমিকভাবে নগদ টাকা প্রদান করেন। এ সময় এমপি  ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করতে বলেন এবং তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

—ধামরাই প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর