রবিবার, ২১ মে, ২০১৭ ০০:০০ টা

এক পলক

সমাবেশে জঙ্গিবাদ প্রতিহতের ঘোষণা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়মাঠে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বিকালে এ মহাসমাবেশ আয়োজন করা হয়। জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন খান আবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্তা ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়মী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। বক্তারা আগামী নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ আওয়ামী লীগকে শক্তিশালী এবং যেকোন মূল্যে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিহত করার ঘোষণা দেন।

—সোনারগাঁ প্রতিনিধি

উত্ত্যক্তের দায়ে গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে পারভেজ (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সিদ্ধিরগঞ্জের সানারপাড় নবধারা এলাকা থেকে গতকাল তাকে গ্রেফতার করা হয়। পারভেজ সানারপাড়ের দেলোয়ার হোসেনের ছেলে। পুলিশ জানায়, স্থানীয় এক স্কুলছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছে পারভেজ। এ বিষয়ে ছাত্রীর অভিভাবক থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ গিয়ে তাকে আটক করে।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

মাদকবিরোধী অভিযান

গাজীপুরের জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ি আওতাধীন এলাকায় জঙ্গি, মাদক ও সন্ত্রাসবিরোধী ‘সাঁড়াশি অভিযান’ পরিচালনা করেছে জেলা পুলিশ। সিটি করপোরেশনের দুটি ওয়ার্ড এবং গাজীপুর সদর উপজেলার তিনটি ইউনিয়নকে ৪৫ ভাগে বিভক্ত করে ৫০০ সদস্য এ অভিযানে অংশ নেন। অভিযানের সময় পুলিশ এলাকাবাসীর কাছে জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে।—গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর