বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বজ্রপাতে তিন প্রাণহানি

সিলেটের বিশ্বনাথে বজ্রপাতে স্কুলছাত্রসহ দুজন নিহত হয়েছেন। উপজেলার লামাকাজী ইউনিয়নের দিঘলী গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। নিহতরা হলেন— দিঘলী মাধবপুর গ্রামের শমশের নুরের ছেলে গোবিন্দগঞ্জ স্কুলের দশম শ্রেণির ছাত্র মিলন (১৮) ও একই গ্রামের নুর মিয়ার ছেলে আকমল হোসেন (৩৫)।  এদিকে কিশোরগঞ্জের করিমগঞ্জে বজ পাতে মৃত্যু হয়েছে পারভীন আক্তার (৪৫) নামে এক গৃহবধূর। তিনি পাতুয়াইর গ্রামের আব্দুল খালেকের স্ত্রী। —কিশোরগঞ্জ ও বিশ্বনাথ প্রতিনিধি

উপজেলা চেয়ারম্যান অপসারণ

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমনকে পদ থেকে অপসারণ করেছে স্থানীয় সরকার বিভাগ। গতকাল এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন কিশোরগঞ্জ কালেক্টরেটে এসে পৌঁছে। জেলা প্রশাসক জানান, সুমনের বিরুদ্ধে অনিয়ম, কর্মস্থলে অনুপস্থিতি ও সহকর্মীদের সঙ্গে অশালীন আচরণসহ বিভিন্ন অভিযোগে সম্প্রতি পরিষদের দুজন ভাইস চেয়ারম্যান ও ১১টি ইউপির চেয়ারম্যান অনাস্থা প্রদান করেন। তদন্তে অভিযোগের সংশ্লিষ্ট পাওয়া যায়।

—কিশোরগঞ্জ প্রতিনিধি

নাটোরে বিএনপির বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে নাটোরে বিক্ষোভ করেছে জেলা যুবদল ও ছাত্রদল। জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়। নেতৃত্ব দেন জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম আফতাব, সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি ও সাবেক ভিপি সানোয়ার হোসেন তুষার প্রমুখ।  তারা তল্লাশির নামে বিএনপি চেয়ারপারসনকে হয়রানি বিরোধী নানা শ্লোগান দেন। মিছিলটি  শহর প্রদক্ষিণ করে আলাইপুর   হাফরাস্তায় গিয়ে শেষ হয়।

—নাটোর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর