শুক্রবার, ২৬ মে, ২০১৭ ০০:০০ টা

মেহেরপুরে ইউপি সদস্য ময়মনসিংহে শিশু খুন

প্রতিদিন ডেস্ক

মেহেরপুরে ইউপি সদস্যকে কুপিয়ে এবং ময়মনসিংহে শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর— মেহেরপুর : গাংনী উপজেলার ষোলটাকা গ্রামে ইউনিয়ন পরিষদ সদস্য কামাল হোসেনকে (৪৩) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তার ভাই কফিল উদ্দীন (৪২) গুরুতর আহত হন। পূর্বশত্রুতার জেরে গতকাল এ ঘটনা ঘটে। কামাল ষোলটাকা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

ময়মনসিংহ : ত্রিশালে আহসান হাবীব (১২) নামে এক শিশু খুন হয়েছে। উপজেলার গোলাভিটা গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। হাবীব ওই গ্রামের মোস্তফা কামালের ছেলে। বৃহস্পতিবার ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায় হাবীব। এ সময় কে বা কারা তার মাথায় আঘাত করে ফেলে রাখে। মুমূর্ষু অবস্থায় ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফরিদপুর : শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকায় ছেলের হাতে জখম হয়ে মারা গেছেন মা ফাতেমা পারভীন (৫২)। এ ব্যাপারে ছেলেকে আসামি করে গতকাল মামলা করেছেন বাবা নজরুল। বুধবার রাতে ফাতেমার মৃত্যু হয়।

রংপুর : রংপুরে নিজ ঘর থেকে নাসরিন সুলতানা নিমা (২২) নামে এক সেবিকার লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। নিমা নগরীর গুড হেলথ হাসপাতালে সেবিকার দায়িত্ব পালন করছিলেন। এ ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। ঘটনার পর স্বামী মিনহাজুল গাঢাকা দিয়েছেন। দেড় মাস আগে তাদের বিয়ে হয়েছিল।

সর্বশেষ খবর