শনিবার, ২৭ মে, ২০১৭ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় এমপি মনোরঞ্জন শীল আহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর-ঢাকা মহাসড়কের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালসহ ৬ জন আহত হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কে ঘোড়াঘাট উপজেলার নিতাইসাহা মোড় নামক স্থানে এমপিকে বহনকারী একটি প্রাইভেটকার (চট্ট মেট্রো-গ-১১-৮৯০৬) এর সঙ্গে বিপরীতগামী একটি ভটভটির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, তার ব্যক্তিগত সহকারী আবুল কামাল (৩৮) ও রুবেল (৪০) এবং ভটভটি চালক মো. ফারুক (৩০), ভটভটি যাত্রী শফিকুল ইসলাম (২৫) ও জয়নাল (৩৮)।

ঘোড়াঘাট থানার এসআই মো. আরিফুল ইসলাম জানান, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল গাইবান্ধা জেলায় দিনাজপুর শহরের গোলকুঠি এলাকার আতিকুল্লাহ খানের ছেলে বাপ্পীর বিয়ের বরযাত্রী যাচ্ছিলেন। পথে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নিতাইশাহা মোড়ে প্রাইভেট কার ও ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি মাথায় আঘাত পান। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঘোড়াঘাট উসমানপুর হাসপাতালে নেওয়া হয়।

 ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সামসুর রহমান কাজল জানান, আহত এমপি মনোরঞ্জন শীল গোপালসহ তার সঙ্গে থাকা অপর ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর ৩ জন ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ খবর