রবিবার, ২৮ মে, ২০১৭ ০০:০০ টা

দুজনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

গোপালগঞ্জ এবং ময়মনসিংহে দুজনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। টাঙ্গাইলের ঘাটাইলে খুন হয়েছেন এক বৃদ্ধ। প্রতিনিধিদের খবর—

গোপালগঞ্জ : কাশিয়ানীতে জমি নিয়ে বিরোধের জেরে জাহাঙ্গীর খান (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার ব্যাসপুর উত্তরপাড়া গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। এতে জড়িত সন্দেহে পুলিশ জাহাঙ্গীরের চাচাতো ভাই লুত্ফর ও আলমগীরকে আটক করেছে। ময়মনসিংহ : সদর উপজেলায় জুয়েল মিয়া (২৩) নামের এক যুবককে শুক্রবার রাতে কুপিয়ে খুন করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই রাতেই কামরুল ও মিল্টন নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। ঘাটাইল : টাঙ্গাইলের ঘাটাইলে সীমানা প্রাচীরের গাছ কাটা নিয়ে দুই পক্ষের হামলায় আজাহার (৬০) নামে একজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী হাজেরা। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, নুচিয়া মামুদপুর এলাকায় আজাহার উদ্দিন তার বাড়ির সীমানায় গাছ কাটতে গেলে রনি ও শামছুল বাধা দেয়। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে রনি লাঠি দিয়ে আজাহারের মাথায় আঘাত করে।

বোয়ালমারী : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না গ্রামের আকবার শেখের মেয়ে রুখসানার (১৫) শুক্রবার রাতে রহস্যজনক মৃত্যু হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে চলছে গুঞ্জন। পুলিশ বলছে, ময়নাতদন্তে কারণ জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ খবর