শিরোনাম
সোমবার, ২৯ মে, ২০১৭ ০০:০০ টা

এক পলক

ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা

ঢাকার ধামরাইয়ে ঝড়ে ক্ষতিগ্রস্ত ও দুস্থদের মাঝে বিতরণের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের দেওয়া ৮০ বান্ডেল ডেউটিন, ২ লাখ ৪০ হাজার নগদ টাকা ও ৩০টি মাদ্রাসায় ৩০০ কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার  উপজেলা পরিষদে স্থানীয় এমপি এমএ মালেক এ ত্রাণ বিতরণ করেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলামসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

—ধামরাই প্রতিনিধি

সাধারণ সভা

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বিএআরআই) অবসরপ্রাপ্ত বিজ্ঞানী, কর্মকর্তা ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি পদে প্রাক্তন মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ময়নূল হক এবং সাধারণ সম্পাদক পদে প্রাক্তন প্রধান বৈজ্ঞানিক কর্মকতা মো. আয়নুল হক মনোনীত হয়েছেন। ইনস্টিটিউটের গাজীপুরে উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্রের সেমিনার কক্ষে রবিবার অনুষ্ঠিত সমিতির সাধারণ সভায় ১৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বিএআরআই-এর প্রাক্তন মহাপরিচালক মো. ইউসুফ মিঞা। সভাপতিত্ব করেন সমিতির আহ্বায়ক অবসরপ্রাপ্ত মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ময়নূল হক। —গাজীপুর প্রতিনিধি

আইনজীবীর বাড়িতে হামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সন্ত্রাসীরা আকতার হামিদ নামে এক আইনজীবীর বাড়িতে হামলা ও লুটপাট চালিয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়— উপজেলা সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে শনিবার রাতে সন্ত্রাসী শামছুর রহমান, আবদুল কাদের, মোজাম্মেল মিয়া, ইয়াজুল হোসেন, হাবিবুর রহমান, মিজান, সজিব, রাজু ও তারেকের নেতৃত্বে ২০-২৫ জন ওই আইনজীবীর পৈতৃক বাড়িতে হামলা ও লুটপাট চালায়। এ সময় বাড়ির সীমানার ১৭০টি সিমেন্টের গুনা দিয়ে জোড়া লাগানো খুঁটি, বাড়ির আসবাবপত্রসহ ১০ লাখ টাকার মালামাল লুট করা হয়। এ ঘটনায় বাড়ির কেয়ারটেকার ইদ্রিস আলী বাদী হয়ে রবিবার বিকালে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

—সোনারগাঁ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর