রবিবার, ২৫ জুন, ২০১৭ ০০:০০ টা

হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যানের আত্মসমর্পণ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার মিরপুরে যুবলীগ কর্মি শাহাবুদ্দিন আহমেদ ওরফে শাহিন খুনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি কামারুল আরেফিন অত্মসমর্পণ করেছেন। শনিবার বিকাল ৩টার দিকে তিনি মিরপুর থানায় আত্মসমর্পণ করেন। কামারুল মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান। আধিপত্য বিস্তার নিয়ে গত রবিবার বিকালে আমলা বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে যুবলীগের কর্মী শাহাবুদ্দিন নিহত হন। মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আমলা ইউপির চেয়ারম্যান আনোয়ারুল ইসলামের কর্মী-সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষ হয়।

ঘটনার চারদিন পর গত বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম ৪০ জনের নাম উল্লেখ করে হত্যা ও বোমা বিস্ফোরণের অভিযোগে মামলা করেন। এতে অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামি করা হয়েছে। মামলায় কামারুল আরেফিন প্রধান আসামি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান জানান, বিকাল তিনটা ১৫ মিনিটে কামারুল থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেন। বিকালেই তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, কাল (আজ) আদালতে তার দশ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

সর্বশেষ খবর