বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭ ০০:০০ টা

চার দিনে ১১ জেলায় ১৪ খুন

প্রতিদিন ডেস্ক

ঈদের দিন থেকে গতকাল পর্যন্ত চার দিনে দেশের ১১ জেলায় ১৪ জন খুন হয়েছেন। এদের মধ্যে গৃহবধূ, ব্যবসায়ী ও কৃষক রয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর—

গোপালগঞ্জ : মুক্তিযোদ্ধাকন্যা ময়নার ঈদ করা হলো না। ঈদের দিন দুপুরে স্বামী বিদ্যুতের শক দিয়ে ময়নাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা চৌরঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে মুকসুদপুরে প্রতিপক্ষের হামলায় গত রবিবার রব শরীফ (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরে ধারালো অস্ত্রের কোপে কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার দুই সহযোগী। গত সোমবার ভোরে শ্রীপুর গোসিঙ্গা সড়কের কর্ণপুর ত্রিমোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী সোহেল রানা (২৬) কর্ণপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। এদিকে গাজীপুরের কালীগঞ্জে ইনু রোজারিও (৫৩) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুল কাদির (৫০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ ও মুখ থেতলে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার একটি মিলের কোয়াটারের কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কাদিরের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে।

পটুয়াখালী : মহিষে বীজ খাওয়াকে কেন্দ্র করে পটুয়াখালীতে কৃষককে কুপিয়ে হত্যা করেছে চাচাতো ভাইয়েরা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন পাঁচজন। গত সোমবার সন্ধ্যায় মির্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাফর (৩০) ওই গ্রামের মুসাই হাওলাদারের ছেলে। জামালপুর : বকশীগঞ্জে পারিবারিক বিরোধের জেরে যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহতের নাম আবু সালেক (১৮)। তিনি বকশীগঞ্জ পৌর এলাকার ছালাম মিয়ার ছেলে। এদিকে মাদারগঞ্জে দেবরের হাতে ভাবি খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।  গত শনিবার রাতের এ ঘটনায় পুলিশ দেবর নজরুল ইসলামকে (৩৫) আটক করেছে। নিহত নূরজাহান (৪০) উপজেলার গড়পাড়ার সৈয়দুজ্জামানের স্ত্রী। চাঁদপুর : কচুয়ায় জুয়ার পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের লাঠির আঘাতে আলম (৩২) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। ঈদের দিন দুপুরে উপজেলার সফিবাদ গ্রামে ঘটনাটি ঘটে। আলমের বাড়ি পূর্ব সহদেবপুর ইউনিয়নের আইনপুরে।

দিনাজপুর :  হাকিমপুরে জাহাঙ্গীর আলম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৭ জুন রাতে হাকিমপুর উপজেলার হিলির বৈগ্রামের একটি বাড়ির পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।  নিহত জাহাঙ্গীর আলম (২৪) বিরামপুর উপজেলার চৌঘুরিয়া গ্রামের এন্তাজ আলী বিশ্বাসের ছেলে। এছাড়া ঠাকুরগাঁও সদরে সেলিম রেজা নামে এক সবজি ব্যবসায়ী, কিশোরগঞ্জের কটিয়াদীতে দুলাল মিয়া (৪৫), হবিগঞ্জের বানিয়াচংয়ে লেচু মিয়া (২৫) ও পাবনার ফরিদপুরে এক পরিবহন শ্রমিক খুন হয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর