শুক্রবার, ৩০ জুন, ২০১৭ ০০:০০ টা

রায়পুরায় এক পরিবারের চারজনকে পিটিয়ে আহত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরার করিমগঞ্জে এক পরিবারের চারজনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতরা হলেন— কৃষক মলি হোসেন, তার স্ত্রী, বোন ও ছেলে। বুধবার রাত ৯টার দিকে কৃষক মলি হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহতের পরিবার জানায়, কৃষক মলি হোসেনের সঙ্গে প্রায় ৬০ শতাংশ জমি নিয়ে আমিরগঞ্জ ও করিমগঞ্জ এলাকার কয়েকজনের সঙ্গে গত ৩ মাস ধরে বিরোধ চলে আসছে। বুধবার রাত ৯টার দিকে স্থানীয় সন্ত্রাসী মো. আলী, সাইদুর, নাজিম উদ্দিন, আক্তার, নূরে আলম, জানে আলমসহ ৭/৮ জন মিলে ধারালো অস্ত্র নিয়ে কৃষক মলি হোসেন ও তার পরিবারের ওপর হামলা চালায়। এ সময় তারা কৃষক মলি হোসেনকে ইট ও লাঠি দিয়ে মাথায় আঘাত করে এবং ধারালো দা দিয়ে তার পা জখম করে। ওই সময় তার স্ত্রী, বোন ও ছেলে আহত হয়। এই ঘটনায় তার পরিবারে ও এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আহত কৃষক মলি হোসেন বলেন, এসব সন্ত্রাসী এলাকায় মাদক ব্যবসা, জমি দখল ও চাঁদাবাজি করে থাকে। তারা আমার প্রায় ৬০ শতাংশ জমি দখল করে নিয়েছে। জমি ফেরত চাইলে তারা আমাকে ও আমার পরিবারকে মেরে ফেলার হুমকি দেয়। এ ব্যাপারে রায়পুরা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রায়পুরা থানার এএসআই মো. আমজাদ আলী বলেন, এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে অভিযোগের পরিপ্র্রেক্ষিতে আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর