শুক্রবার, ৩০ জুন, ২০১৭ ০০:০০ টা

ছাত্রলীগ নেতার খুনিদের গ্রেফতার দাবিতে সড়ক অবরোধ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতিতে ছাত্রলীগ নেতা নজরুল ইসলামের খুনিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ, সড়ক অবরোধ ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগ। গতকাল দুপুরে অনুষ্ঠিত সমাবেশ থেকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত ডাকাত খোকনসহ জড়িতদের গ্রেফতারে আলটিমেটাম দেওয়া হয়।

এর আগে রামগতি পৌরসভার সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে রামগতি- লক্ষ্মীপুর সড়ক বন্ধ করে রাস্তার ওপর সমাবেশ করে তারা। জহির উদ্দিন বাবরের সভাপতিত্বে বক্তব্য দেন আবদুল ওয়াহেদ, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, আবদুর রব সুমন, কাজী বাবলু প্রমুখ।

প্রসঙ্গত, ২১ জুন চর আবদুল্লাহ ইউনিয়নের চরগাছিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গংয়ের সঙ্গে একই এলাকার খোকনের লোকদের সংঘর্ষ হয়। এ সময় নজরুল ও তার ভাই শেখ ফরিদ আহত হন। তাদের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

২৫ মে উন্নত চিকিৎসার জন্য নজরুলকে নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় খোকনকে প্রধান করে ১৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন নিহতের ভাই আবু ছায়েদ। তবে এখনো কোনো আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সর্বশেষ খবর