বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭ ০০:০০ টা

এক পলক

ছাদ ভেঙে নিহত ২

নওগাঁর বদলগাছী উপজেলার সাগরপুর গোয়ালপাড়া গ্রামে দরজার ওপরের ছাদ ভেঙে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন— সাগরপুর গোয়ালপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লিটন (২৭) ও মিজানুর রহমানের ছেলে নাজমুল হক (৩০)। জানা যায়, ওই গ্রামের ট্রাক্ট্রর মালিক মোহাম্মদ আলীর ছেলে লিটন ও দুই শ্রমিক দুপুরে বাড়ির বড় গেট সাবল দিয়ে খুলে ট্রাক্ট্রর ভেতরে ঢোকানোর চেষ্টা করেন। এ সময় দরজার ওপরের ছাদ ভেঙে তিনজন নিচে চাপা পড়েন।

—নওগাঁ প্রতিনিধি

শিক্ষার্থীদের ক্রীড়াসামগ্রী

যুবসমাজকে মাদকের কুপ্রভাব থেকে রক্ষা করার লক্ষ্যে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়াসামগ্রী এবং দুস্থ মহিলা-প্রতিবন্ধীদের সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। কোটালীপাড়া উপজেলা পরিষদের উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুজিবুর রহমান হাওলাদার। সভাপতিত্ব করেন ইউএনও জিলাল হোসেন।

—গোপালগঞ্জ প্রতিনিধি

বন্যার্তদের ত্রাণ

কুড়িগ্রাম জেলা বিএনপির পক্ষ থেকে বন্যার্তদের ত্রাণ সহায়তা হিসেবে নগদ অর্থ দেওয়া হয়েছে। সদর উপজেলার ওয়াপদা বাঁধে বানভাসি ২০০ পরিবারকে গতকাল নগদ ৫০০ টাকা করে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন সাইফুর রহমান রানা, সোহেল হোসনাইন কায়কোবাদ ও নুর ইসলাম নুরু প্রমুখ।

—কুড়িগ্রাম প্রতিনিধি

সড়ক নিরাপত্তা সভা

সড়ক নিরাপত্তা ও দুর্ঘটনারোধে যানবাহন পরিচালনাকারী নেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ডিসির সম্মেলন কক্ষে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জসিম উদ্দীন।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর