সোমবার, ২৪ জুলাই, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বিদ্যুস্পৃষ্টে দুই সহোদরের মৃত্যু

নীলফামারীর কিশোরগঞ্জে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে দুই সহোদরের মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার রণচন্ডি ইউনিয়নের দোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই এলাকার শামসুল হকের ছেলে আব্দুল মালেক (৩০) ও আব্দুল খালেদ (২৫)।

সোনারগাঁওয়ে শ্রমিক : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় গতকাল বিদ্যুত্স্পৃষ্ট হয়ে হুমায়ন কবির শাওন (১৮) নামে এক ডেকোরেটর শ্রমিকের মৃত্যু হয়েছে। কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গাইন গ্রামে একটি বিয়ে বাড়িতে কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। শাওনের কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গাইন গ্রামের হারুন রশিদের ছেলে।

—নীলফামারী ও সোনারগাঁ প্রতিনিধি

দিনদুপুরে ছিনতাই

কাউনিয়া উপজেলায় দিনদুপুরে বিকাশ কর্মীকে গুলি করে ও কুপিয়ে পাঁচ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। উপজেলার সাহেবগঞ্জ এলাকায় গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। আহত বিকাশ কর্মী শাহরিয়ার সুমনকে (৩০) রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসক এএম আল রব্বানী জানান, শাহরিয়ারের গলায় গুলি আটকে আছে। মাথায় ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, রংপুর

ট্রলার ডুবে দুই ভাই নিখোঁজ

টেকনাফের শাহপরীর দ্বীপের অদূরে বঙ্গোপসাগরে গতকাল একটি মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন দুই সহোদর। তারা হলেন— শাহপরীর দ্বীপ বাজার পাড়ার হাবিবুর রহমানের ছেলে ওসমান (২৩) ও রফিক (২১)।  —কক্সবাজার প্রতিনিধি

ছাত্রীকে পিটিয়ে আহত

কক্সবাজারের চকরিয়ায় প্রাইভেট না পড়ায় সায়মা জান্নাত (৮) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে পিটিয়ে আহত করেছে এক শিক্ষিকা। সায়মা উপজেলার উত্তর পহরচাঁদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী এবং একই এলাকার মনজুর আলমের মেয়ে। এ ঘটনার তার বাবা গতকাল ইউএনও বরাবর লিখিত অভিযোগ করেন।

—চকরিয়া প্রতিনিধি

উচ্ছেদ অভিযান

ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে সওজ কর্তৃপক্ষ। গতকাল সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত চলা অভিযানে ফুটপাত থেকে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। —সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

গুচ্ছ গ্রামে বিদ্যুৎ

ঢাকার ধামরাইয়ে রবিবার হাজিপুর গুচ্ছ গ্রামে আলো জ্বলে উঠেছে। গুচ্ছ গ্রামবাসীর বহু প্রতীক্ষিত এ বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন এমপি এমএ মালেক। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, জেলা পরিষদের সদস্য মাহাতাব আলম, খায়রুল ইসলাম এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

—ধামরাই প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর