সোমবার, ২৪ জুলাই, ২০১৭ ০০:০০ টা

দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

রংপুর ও পিরোজপুরে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া তিন জেলায় আরও চারটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

রংপুর : নগরীতে নিখোঁজের একদিন পর আহসান হাবীব (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ পাওয়া গেছে। শনিবার রাতে নগরীর তাজহাট এলাকায় সূর্যের হাসি ক্লিনিকের পেছনের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। আহসান ওই এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী মোহাম্মদ আলীর ছেলে ও স্থানীয় বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। পিরোজপুর : মঠবাড়িয়া উপজেলায় নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মাছুয়া এলাকার একটি পরিত্যক্ত জলাশয় থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় গতকাল স্কুলছাত্রী উর্মির লাশ দেখতে পান স্থানীয়রা। উর্মি স্থানীয় সাংবাদিক সোহেল আমিনের মেয়ে ও চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল। ফরিদপুর : সালথা উপজেলার গোবিন্দপুর গ্রামে শনিবার রাতে ছেলের কুড়ালের আঘাতে বাবার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম মাজেদ মাতুব্বর (৭৫)। অভিযুক্ত ছেলে সামচুকে আটক করেছে পুলিশ। এদিকে বোয়ালমারী উপজেলার দিঘিরপাড় গ্রামে একই রাতে নবিরন নেছা (৬৫) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই গ্রামের বালাম আলীর স্ত্রী। দিনাজপুর : চিরিরবন্দরে মো. খতিব (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি  চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের সমসের মেকারের ছেলে। শনিবার রাতে এ হত্যার ঘটনা ঘটে।

টাঙ্গাইল : মির্জাপুরে সুন্দরী বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃতদেহ গতকাল নিজ বসতঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। তার গলায় ও থুতনিতে আঘাতে চিহ্ন রয়েছে।

সর্বশেষ খবর