বুধবার, ২৬ জুলাই, ২০১৭ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় সংবাদ কর্মীসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

রাজশাহী, রংপুরের বদরগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর ও ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এদের মধ্যে এক সংবাদ কর্মী রয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিদিধের খবর— রাজশাহী : তানোর পৌর চাপড়া এলাকায় গতকাল সকালে বালুবাহী ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত সাধন কুমারের (৩২) বাড়ি তানোর উপজেলার পারিশ গ্রামে।  বদরগঞ্জ : রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আশিকুর রহমান রবি (৪২) নামে স্থানীয় সাংবাদিকের মৃত্যু হয়েছে। গতকাল বিকালে উপজেলার খোলাহাটির মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আশিকুর রংপুর হতে প্রকাশিত দৈনিক অর্জন পত্রিকার বার্তা সম্পাদক ছিলেন। তার বাড়ি রংপুর মহানগরীর পুর্বশালবন এলাকায়।

মুন্সীগঞ্জ : শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে অজ্ঞাতনামা একজন নিহত এবং আহত হয়েছে ১০ জন। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

গাজীপুর : কালিয়াকৈরে গাড়ির চাকায় পিষ্ট হয়ে নিহত মানসিক প্রতিবন্ধী এক নারী নিহত হয়েছেন। তার পরিচয় জানা যায়নি। কয়েকদিন ধরে চন্দ্রা স্পিনিং মিলের আশপাশে ঘোরাফেরা করছিল সে। ভালুকা : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গতকাল সকালে রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় নাসিমা (৫০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। তিনি ভালুকা উপজেলার নয়নপুর গ্রামের বেলায়েত হোসেনের স্ত্রী।

ভাঙ্গায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে তরুণীর মৃত্যু

ফরিদপুরে ভাঙ্গায় অটো ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে খজে বেগম নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের সোয়াদী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, খজে বেগম একটি অটো ভ্যানে করে ভাঙ্গা থেকে বিশ্বরোড দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে আলগী ইউনিয়নের সোয়াদী গ্রামে ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর