শিরোনাম
শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

অসহায় সেজে আশ্রয় নিয়ে শিশু অপহরণ!

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় অসহায় বেশে এক মহিলা রাতে থাকার আশ্রয় নিয়ে নয়ন নামে পাঁচ বছর বয়সী এক শিশুকে অপহরণ করেছে। পরে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুরাদনগর উপজেলার উত্তরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার অপহূত শিশুকে উদ্ধারের জন্য তার বাবা হেলাল উদ্দিন থানায় মামলা করেছেন। গতকাল পর্যন্ত শিশুটির খোঁজ মেলেনি। জানা যায়, মুরাদনগর উপজেলার উত্তরকান্দি গ্রামের হেলাল উদ্দিনের বাড়িতে গত সোমবার রাতে একটি সন্তান সঙ্গে নিয়ে অসহায় বেশে এক মহিলা রাতে থাকার আশ্রয় চায়। বাড়ির লোকজন অসহায় ভেবে ওই মহিলাকে আশ্রয় দেন। পরদিন দুপুর পর্যন্ত ওই বাড়িতে অবস্থান করে সুযোগ বুঝে ওই মহিলা হেলালের ছেলে নয়নকে নিয়ে পালিয়ে যায়। মুরাদনগর থানার ওসি জানান, শিশুর বাবা অপহরণ মামলা করার পর থেকে শিশুকে উদ্ধারে পুলিশ অভিযানে নেমেছে। অপহরণকারী চক্রের সদস্যদের গ্রেফতার ও নয়নকে উদ্ধারে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

ফুলবাড়ীতে দুই স্কুলছাত্র নিখোঁজ : ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি জানান, কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলছাত্র রিফাত হোসেন জেন্নাত (১৩) চারদিন এবং রিপন চন্দ্র (১৫) এক মাস ধরে নিখোঁজ রয়েছে। রিফাত উপজেলা সদরের চন্দ্রখানা বুদার বান্নি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও সপ্তম শ্রেণির ছাত্র। রিপন বাদিয়ারটারী গ্রামের রতিকান্ত রায়ের ছেলে ও স্থানীয় বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ে। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ওসি ফুয়াদ রুহানী জানান, নিখোঁজ দুই স্কুলছাত্রের সন্ধানে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।

রিফাতের বাবা জানান, গত সোমবার বিকালে উপজেলা সদরে পাঠশালা নামক কোচিং সেন্টারে গিয়ে অনেক রাতে বাড়িতে না ফেরায় খোঁজ নেন। কোচিং কর্তৃপক্ষ জানায় সে রাত ১০টায় বাড়ির উদ্দেশে বের হয়ে গেছে। পরে স্থানীয়ভাবে মাইকিং, আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। রিফাতের সহপাঠী শামীম, তাহমীদ জানায় আমরা কোচিংয়ে এক সঙ্গে ক্লাস করে যে যার মতো বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলাম। রিপনের বাবার ভাষ্য, উপজেলার ভাঙ্গামোড় গ্রামে মামার বাড়ি যাওয়ার কথা বলে ২ জুলাই সে বাড়ি থেকে বের হয়। সাত দিন পরও বাড়ি না ফেরায় সন্দেহ হয় তাদের। এক মাস ধরে বিভিন্ন জায়গায় খুঁজে একমাত্র ছেলেকে না পেয়ে দিশাহারা পুরো পরিবার।

সর্বশেষ খবর