শনিবার, ১২ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতা ও কর্মীকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ ও পিরোজপুর প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটের ধুরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রইস উদ্দিনকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়নের দক্ষিণ রামনগর মাইজপাড়া এলাকার একটি ধানের ফসলি জমি থেকে কাদামাখা রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী। নিহত রইস উদ্দিন সাবেক ইউপি সদস্য।

এদিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে আসলাম খলিফা নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আসলাম খলিফা (২৮) আওয়ামী লীগকর্মী বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সদর থানায় মামলা করেছে। শংকরপাশা ইউনিয়নের পশ্চিম শংকরপাশা গ্রামের মৃত হাবিবুর রহমান খালিফার ছেলে আসলাম। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

রায়পুরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় গতকাল সকালে সামিয়া আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পৌরসভার ৬নং ওয়ার্ডের দেনায়েতপুর গ্রামের এছহাক বেপারী বাড়ির মুদি ব্যবসায়ী সালামত উল্যার মেয়ে ও রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, মেয়েটি দীর্ঘদিন এজমাসহ বিভিন্ন রোগে আক্রান্ত। অভিজ্ঞ ডাক্তারের অধীনে চিকিৎসা চলছিল। কয়েকদিন আগে চিকিৎসা শেষে ঢাকা থেকে তাকে বাড়ি আনা হয়। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে সে ঘুমিয়ে পড়ে। সকালে তার মা দেখে মেয়েটি ঘরে আড়ার সঙ্গে ঝুলে রয়েছে। মেয়ের ঝুলন্ত লাশ দেখে মা চিৎকার করে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। মেয়েটির বড়ভাই থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

সর্বশেষ খবর