সোমবার, ১৪ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

লরি উল্টে ট্যাক্সিকে চাপা প্রাণ গেল তিনজনের

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামে লরি উল্টে এর চাপায় ট্যাক্সির তিন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া বগুড়া, যশোরের বেনাপোল, মৌলভীবাজার ও পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন চারজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

চট্টগ্রাম : চট্টগ্রামে ভাঙা রাস্তায় কন্টেইনারবাহী লরি উল্টে এর চাপায় প্রাণ গেছে সিএনজি চালিত ট্যাক্সির তিন যাত্রীর। আহত হয়েছেন আরও দুজন। নিহতরা হলেন— মোশাররফ হোসেন মুসা, ওয়াজেদ আলী বাবুল ও জসিম সিকদার। গতকাল সকালে নগরীর নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিমতলার পোর্ট কানেকটিং রোড দিয়ে বন্দরে যাচ্ছিল কন্টেইনারবাহী লরি। রাস্তা ভাঙা থাকায় লরিটি উল্টে একটি সিএনজি ট্যাক্সিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ট্যাক্সিচালকসহ তিনজন নিহত হন। আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বগুড়া : জেলা শহরের মাটিডালী উচ্চ বিদ্যালয়ের সামনে গতকাল ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক এসএ আকাশ সোহাগ (৩০) নিহত হয়েছেন। সোহাগ সদর উপজেলার কৈগাড়ী গ্রামের আজিজার রহমানের ছেলে।

বেনাপোল : যশোর-বেনাপোল সড়কের বেনেয়ালী নামক স্থানে গতকাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত ও আহত হয়েছেন ২৫ যাত্রী। আহতদের যশোর সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৌলভীবাজার: মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুরে গতকাল বাসের ধাক্কায় তালেব আলী (৫৫) নিহত হয়েছেন। তিনি রাজনগর উপজেলার মহলাল গ্রামের মৃত আছর আলীর ছেলে।

পটুয়াখালী : অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পর্যটক নিহত হয়েছেন। নিহত মিঠু বরিশালের গৌরনদী সরকারি কলেজের ছাত্র। বাড়ি গৌরনদী উপজেলার উত্তর বালরদী গ্রামে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই পর্যটক। তাদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর