সোমবার, ১৪ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

ব্যবসায়ীকে মুঠোফোনে ডেকে নিয়ে হত্যা

বিভিন্ন স্থানে আরও ছয় লাশ

প্রতিদিন ডেস্ক

পাবনায় ব্যবসায়ীকে মুঠোফোনে ডেকে নিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া বগুড়া, নরসিংদী, নওগাঁ, চট্টগ্রাম ও ফেনীতে উদ্ধার করা হয়েছে ছয়জনের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

পাবনা : ভাঙ্গুড়ায় মিষ্টি ব্যবসায়ীকে মুঠোফোনে ডেকে নিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ভেড়ামারায় পাশের একটি জমি থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুর রাজ্জাক ভেড়ামারা মধ্যপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে ও ভেড়ামারা বাজারের একটি মিষ্টির দোকানের মালিক। নিহতের স্ত্রী শেফালী জানান, শনিবার রাত ১০টার দিকে কেউ একজন তার স্বামীকে মুঠোফোনে ডেকে নেয় বলে কর্মচারীরা জানিয়েছে।  বগুড়া : কাহালুতে চালককে হত্যা করে তার ব্যাটারিচালিত ভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। চালক আরিফুল ইসলামের (১৭) হাত-পা বাঁধা লাশ কাহালু উপজেলার মুরইল বাসস্ট্যান্ডের পাশে পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি নারহট্ট ইউনিয়নের তোতলাপাড়ার জিয়ারুল হোসেনের ছেলে।

নরসিংদী : জেলা সদরের বাদুয়ারচরে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের পাশে গতকাল মুদি ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ পাওয়া গেছে। নিহত শান্তি সাহা (৩৭) পশ্চিমকান্দা পাড়ার নারায়ণ চন্দ্রের ছেলে। তিনি পশ্চিমকান্দা পাড়া বৌ বাজারে মুদি ব্যবসা করতেন। নিহতের ভাই লিটন জানান, শনিবার বিকালে শান্তি বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। 

নওগাঁ : সদর ও সাপাহার উপজেলায় অজ্ঞাত পরিচয় দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে নওগাঁ শহরের পোস্ট অফিস পাড়া ও শনিবার সন্ধ্যায় সাপাহার উপজেলার তিলনা এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম : নগরীতে একটি ড্রামে ভরা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির গলিত লাশ পাওয়া গেছে। কোতোয়ালি থানাধীন এনায়েতবাজার এলাকার রানীরদীঘি থেকে গতকাল  লাশটি উদ্ধার করে পুলিশ। ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ  আলী বাজারে রাস্তার পাশ থেকে গতকাল অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে রয়েছে খয়েরি রংয়ের শাড়ি।

সর্বশেষ খবর