বুধবার, ১৬ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

টঙ্গীতে কাভার্ড ভ্যান চাপায় দুজন নিহত

প্রতিদিন ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে কাভার্ড ভ্যান চাপায় দুজন নিহত হয়েছেন। এছাড়া টাঙ্গাইল ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও দুজন। প্রতিনিধিদের পাঠানো খবর—

টঙ্গী : টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় মঙ্গলবার সকালে কাভার্ড ভ্যান চাপায় নুরুল হক (৪০) ও আলালউদ্দিন (৪৭) নামের দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত নুরুল হক নেত্রকোনা জেলাল দুর্গাপুর থানার কালিশাপাড়া এলাকার মৃত আরজ আলীর ছেলে এবং নিহত আলালউদ্দিন একই থানার গুজিরকোনা এলাকার সালেহ আহমেদের ছেলে। নিহতরা সম্পর্কে পরস্পর ভায়রা ভাই। টাঙ্গাইল : কালিহাতীতে পিকআপের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বাগুটিয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত মালেক (৬০)  উপজেলার বিলবর্ণী গ্রামের মৃত কাশেম সরকারের ছেলে।

বগুড়া : শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় আবু বকর সিদ্দিক (৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছের। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আতাউর রহমান নামের পুলিশের এক সার্জেন্ট। নিহত আবু বক্কর সিদ্দিক কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পানির মাছকুটি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তাঁরা দুজনই মোটরসাইকেল নিয়ে ছুটিতে ঢাকা থেকে কুড়িগ্রাম যাচ্ছিলেন। তারা সম্পর্কে আত্মীয়। সোমবার রাত ৮টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে নয়মাইল এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর