শিরোনাম
বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

এক পলক

‘বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করা যায় না’

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন বলেছেন, ব্যক্তি শেখ মুজিবুর রহমানকে হত্যা করা গেলেও তার আদর্শকে হত্যা যায় না। ঘাতকেরা ভেবেছিল ব্যক্তি মুজিবকে হত্যা করে তার আদর্শ মুছে ফেলবে। কিন্তু পারেনি। যতকাল বাংলাদেশ থাকবে, ততকাল জাতির জনক থাকবেন। যারা বঙ্গবন্ধুর অবদানকে অস্বীকার করে তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। গতকাল খুলনা মহানগর আওয়ামী লীগের এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। তালুকদার আবদুল খালেক এতে সভাপতিত্ব করেন।

—নিজস্ব প্রতিবেদক, খুলনা

খালেদার রোগমুক্তি কামনা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে উপজেলা ছাত্রদল। মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে গতকাল বিকালে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবু মো. মাসুমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট আমিরুল ইসলাম ইমন। উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা মোদাচ্ছের মোল্লা, আজিম সরকার,

মো. সোহেল, আহমেদ রাজিব।

—রূপগঞ্জ প্রতিনিধি

শোক দিবস উপলক্ষে দোয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গাজীপুর জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে গতকাল মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কাজী মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, মোহাম্মদ হারুন অর রশীদ, মহর আলী প্রমুখ।

—গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর