রবিবার, ২০ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

বগুড়ার সেই তুফান কাশিমপুর কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কারাগারে মাদক সেবন ও অবৈধ সুযোগ-সুবিধা পাওয়ার অভিযোগ উঠার পর ছাত্রী নির্যাতনকারী সেই তুফান সরকারকে বগুড়া জেলহাজত থেকে গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে স্থানান্তর করা হয়েছে। গতকাল দুপুরে বিশেষ ব্যবস্থায় তাকে গাজীপুরে নেওয়া হয়। কারাগারে মাদক সেবন ও অবৈধ সুযোগ-সুবিধা গ্রহণের অভিযোগ তদন্তে কমিটি গঠন করা হয়েছে।

জানা যায়, ছাত্রী ধর্ষণ ও নারী নির্যাতন মামলায় বগুড়ার কারাগারে থাকা অবস্থায় বিভিন্ন অনৈতিক সুবিধা গ্রহণ করে তুফান। তাকে অসুস্থ দেখিয়ে কারা হাসপাতালে রাখার ব্যবস্থা করা হয়। কারাগারের খাবার না খেয়ে বাড়ি থেকে রান্না করা খাবার খাওয়া, কারাগারে বসে ফেনসিডিল সেবন ছাড়াও উচ্ছৃঙ্খল আচরণ করতো সে। গত ১২ আগস্ট দর্শনার্থী কক্ষে তুফানকে ফেনসিডিল খাওয়ানোর সময় এক নারী কারারক্ষী হাতেনাতে ধরে ফেলেন। পরে জেল সুপারকে বিষয়টি জানান।

উল্লেখ্য, গত ১৭ জুলাই কলেজে ভর্তি করার কথা বলে কিশোরীকে ডেকে ধর্ষণ করে তুফান সরকার। ২৮ জুলাই ওই এলাকার পৌর কাউন্সিলর রুমকি ও তার সহযোগীরা বিচারের নামে মেয়েটি ও তার মাকে ধরে নিয়ে আটকে মারপিট ও মাথা ন্যাড়া করে দেয়। পুলিশ ওই     দিন রাতেই তুফান ও তার তিন সহযোগীকে গ্রেফতার করে।

সর্বশেষ খবর