বুধবার, ২৩ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

পাবনায় দুই বাসের সংঘর্ষে নিহত ৫

প্রতিদিন ডেস্ক

পাবনায় যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে পাঁচজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। মেহেরপুর ও মাদারীপুরে সড়কে প্রাণ গেছে আরও দুজনের। এছাড়া গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আহত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার। প্রতিনিধিদের পাঠানো খবর—

পাবনার সুজানগর উপজেলার চিনাখরায় দুই বাসের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৫ যাত্রী। ঢাকা-পাবনা মহাসড়কে গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— পাবনা আমিনপুর থানার দাড়িয়াপুর গ্রামের রইস উদ্দিনের ছেলে আয়েন উদ্দিন (৬০), তায়জাল হোসেনের ছেলে মিন্টু (৩০), আতাইকুলার দাপুনিয়া গ্রামের শামসুল আলমের ছেলে সোহেল রানা (৩০), শাহাজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের ফজলুল মাস্টারের ছেলে আবু সাইদ (২৫)। অপরজনের পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস পাবনা থেকে ঢাকা যাচ্ছিল। অপরদিকে সিরাজগঞ্জ থেকে সাদ্দাম পরিবহনের যাত্রীবাহী বাস পাবনা আসছিল। চিনাখরা নামক স্থনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। বাস দুটি রাস্তার পাশে খাদে পড়ে ঘটনাস্থলে পাঁচজন নিহত ও ২৫ জন আহত হন। আহত ২০ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। জেনারেল হাসপাতালের ডাক্তার জাহেদী হাসান রুমী বলেন, এখানে ভর্তি দুজনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল রেফার্ড করা হয়েছে। মেহেরপুর : মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের নতুন বাস টার্মিনালের সড়ক দুর্ঘটনায় জাকির হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত ও আহত হয়েছেন মোসুমী খাতুন নামে এক অন্ত:সত্ত্বা নারী। হতাহত দুজনের বাড়ি মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামে। নিহত জাকির হোসেন আশকান মালিথার ছেলে।

মাদারীপুর : সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের সমাদ্দার ব্রিজ এলাকায় গতকাল ট্রাকচাপায় আবুল বাশার নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আবুল বাশার সদর উপজেলার গৈদি গ্রামের ইয়াকুব আলির ছেলে। ব্রাহ্মণবাড়িয়া : সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ব্রাহ্মণবড়িয়ার পুলিশ সুপার মিজানুর রহমান। ব্রাহ্মণবাড়িয়া থেকে চট্টগ্রাম যাওয়ার পথে গতকাল কুমিল্লা কংশনগরে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বাস-ট্রাক ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর