সোমবার, ২৮ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

গোপালগঞ্জে নৈশকোচ খাদে বাবা-ছেলেসহ নিহত ৩

প্রতিদিন ডেস্ক

গোপালগঞ্জে নৈশকোচ খাদে পড়ে বাবা-ছেলেসহ তিনজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। এছাড়া খুলনা, বগুড়া ও গাজীপুরে সড়কে প্রাণ গেছে তিনজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের বেদগ্রাম নামক স্থানে গতকাল ভোররাতে নৈশকোচ খাদে পড়ে বাবা-ছেলসহ তিনজন নিহত ও ৩০ যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত ‘গোল্ডেল লাইন’ পরিবহনের বাসটি ঢাকা থেকে পিরোজপুর যাচ্ছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে পাঠিয়েছেন। নিহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন— পিরোজপুরে লাহুড়ি গ্রামের মহিউদ্দিন মৃধা (৩৫) ও তার ছেলে রাহাত মৃধা (৫)। আহত বাসযাত্রী ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মাসুদ রানা অভিযোগ করেন, চোখে ঘুম নিয়ে চালক বাস চালাচ্ছিলো। একপর্যায়ে সে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। খুলনা : ডুমুরিয়া উপজেলায় গতকাল দুপুরে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে রবিন (৪২) নামে এক বাসচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ১২ জন। তাদের ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বগুড়া : কাহালুর দরগাহাট বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবলু মিয়া (৪৮) নিহত হয়েছেন। গতকাল দুপুরের বগুড়া-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বাবলু বগুড়া সদর উপজেলার নিশিন্দারা মধ্যপাড়ার সাহেব আলীর ছেলে।

গাজীপুর : সিটি করপোরেশনের বাসন সড়ক এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গতকাল গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। তার নাম রবিউল ইসলাম (২৮)। তিনি রংপুরের পীরগঞ্জ থানার আবুল ইসলামের ছেলে। রবিউল বাসন সড়ক এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর