বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ সমালোচনার ঝড়

মৌলভীবাজার প্রতিনিধি

রাজনগর উপজেলা চেয়ারম্যান আছকির খানের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, সরকারবিরোধী অনুষ্ঠানে যোগদান করা, ক্ষমতার অপব্যবহারের অভিযোগকে কেন্দ্র করে উপজেলাজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। মৌলভীবাজার-৩ আসনের এমপি সৈয়দা সায়রা মহসীন জানান, আছকির খান আমার স্বামী প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর সঙ্গে আওয়ামী লীগের দুঃসময়ের রাজনীতিবিদ। উনার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মৌলভীবাজার আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল বলেন, আছকির যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। জাতির জনক বঙ্গবন্ধুর হাত ধরে রাজনীতি শুরু করেন তিনি। তার দ্বারা বর্তমান সরকারের বিরুদ্ধে কাজ করা বা দুর্নীতি করা অসম্ভব। গত ২ জুলাই সিলেট বিভাগীয় কমিশনার বরাবর উপজেলা পরিষদের দুই ভাইস চেয়ারম্যান ও ৭ ইউপি চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে বিভাগীয় অতিরিক্ত কমিশনারকে প্রধান করে তদন্ত দল গঠন করা হয়।

অভিযোগের বিষয়ে আছকির খান বলেন, আমি বিগত নির্বাচনে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমাকে হেয় করার লক্ষ্যে কাজ করছে। তিনি আরও বলেন, যেই অনুষ্ঠানে স্থানীয় এমপি উপস্থিত থাকেন সেই অনুষ্ঠানে আমার উপস্থিতি কিভাবে সরকারবিরোধী হয় তা দলের উর্ধ্বতন নেতৃবৃন্দ বিচার করবেন।

সর্বশেষ খবর