শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

সিংড়ায় মত্স্যজীবীকে গলা কেটে হত্যা

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় মত্স্যজীবীকে গলা কেটে হত্যা করা হয়েছে। ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন এক ব্যক্তি। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

নাটোরের সিংড়ায় সালামত মোল্লা (৪৫) নামের এক মত্স্যজীবীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতের কোনো এক সময় উপজেলার এক শিং তারাই গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সালামত মোল্লা একই গ্রামের সাবেদ মোল্লার ছেলে।

ফরিদপুর : আলফাডাঙ্গা উপজেলায় বাড়ির খড়ির বেড়া সরানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নান্নু খান (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় উভয় পড়্গের ৬ জন আহত হয়। এ ঘটনায় নিহতের চাচা জিয়াউর রহমান বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরে গতকাল অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার হরষপুর ইউনিয়নের হরষপুর গ্রামের ১ নং ওয়ার্ডের কবরস্থানে এক অজ্ঞাত ব্যক্তির (৪০) লাশ দেখতে পায় গ্রামবাসী। নাক-মুখ দিয়ে রক্ত               বের হচ্ছিল। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফুলপুর : বৃহস্পতিবার সকালে মাকসুদ আলী (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ময়মনসিংহের ফুলপুর থানা পুলিশ। তিনি ফুলপুর পৌরসভার গ্রীণ রোডস্থ নবী হোসেনের পুত্র।

নিহতের পরিবারের অভিযোগ, তার বন্ধুরাই তাকে হত্যা করতে পারে।

সর্বশেষ খবর