শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

মেয়রের বাড়িতে গুলি সড়ক অবরোধ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিল পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর বাড়িতে শুক্রবার ভোর রাতের দিকে কয়েক রাউন্ড গুলি ছুঁড়েছে দুর্বৃত্তরা। এ সময় মেয়র ঘরের ভিতরে থাকলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এই ঘটনার প্রতিবাদে মেয়রের সমর্থকরা গতকাল সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত রামগঞ্জ-ঢাকা ও রামগঞ্জ-চৌমুহনী সড়ক অবরোধ করে রাখে। এ সময় চাটখিল বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রাখে।

মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী জানান, শুক্রবার রাত পৌনে তিনটার দিকে পৌরসভার ফতেহপুরে তার বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তিনি ভবনের দ্বিতীয় তলায় নিজ কক্ষে ঘুম থেকে জেগে উঠে বিষয়টি পুলিশকে অবহিত করেন। গুলি লেগে ভবনের নিজ তলার একটি কক্ষের জানালার কাচ ভেঙে যায় বলে জানান তিনি। চাটখিল ওসি জহিরুল আনোয়ার জানান, ঘটনাস্থল থেকে ৭ পয়েন্ট ৬২ রিভলবারের তিনটি গুলির খোসা উদ্ধার করে পুলিশ। এদিকে মেয়রের বাড়িতে গুলি করার প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা সকাল থেকে দুপুর একটা পর্যন্ত রামগঞ্জ-ঢাকা ও রামগঞ্জ-চৌমুহনী সড়ক অবরোধ করে রাখে। এ সময় চাটখিল বাজারে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, পৌর মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপনসহ দলীয় ও ব্যবসায়ী নেতারা বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর