রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

দামুড়হুদায় গরুচোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ফুলবাড়িয়ায় স্যুটকেসে লাশ

প্রতিদিন ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদায় গরুচোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ময়মনসিংহের ফুলবাড়িয়ায় স্যুটকেসের ভিতর পাওয়া গেছে একজনের লাশ। এছাড়া নওগাঁয় যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের খবর—

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলার রামনগরে গরুচোর সন্দেহে শফিকুল ইসলাম শফি (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে এলাকবাসী। গতকাল ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শফি কোমরপুর গ্রামের সদর মল্লিকের ছেলে। তিনি চুয়াডাঙ্গা পৌর এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করতেন। পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাতে একদল দুর্বৃত্ত রামনগর গ্রামের টোকন ওরফে স্বপনের বাড়ি থেকে দুটি গরু চুরি করে পাশের ভালাইপুর মাঠের দিকে নিয়ে যায়। গ্রামে বিষয়টি জানাজানি হলে লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। ভোরের দিকে চার ব্যক্তিকে দুটি গরু নিয়ে পাশের ভালাইপুর গ্রাম মাঠে দেখতে পেয়ে এলাকাবাসী ধাওয়া দেন। অন্যরা পালাতে পারলেও ধরা পড়ে শফিকুল। তাকে গণপিটুনি শুরু করলে ঘটনাস্থলেই মারা যান।

ময়মনসিংহ : ফুলবাড়িয়ায় স্যুটকেসের ভেতর থেকে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার লক্ষ্মীপুরের নতুন সড়ক নামক নামক স্থান থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। লাশের মুখ ওড়না দিয়ে পেঁচানো ছিল।

নওগাঁ : জেলা শহরের পার-নওগাঁ থেকে আব্দুল আলিম টিটু (৩৫) নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। পার-নওগাঁ এলাকার তাজের মোড়ে কবিরাজ সুপার মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে গতকাল লাশটি উদ্ধার করে পুলিশ। আব্দুল আলিম নওগাঁ পৌরসভার চকদেব ডাক্তারপাড়ার অলি আহমেদের ছেলে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর