রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

এসপি একাদশ চ্যাম্পিয়ন

গাজীপুরে পুলিশ সুপার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শনিবার বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে পুলিশ সুপার একাদশ অতিরিক্ত পুলিশ সুপার একাদশকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন। এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক, পুলিশের ঢাকা স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি মীর শহিদুল হক, অতিরিক্ত ডিআইজি আবু কালাম সিদ্দিক, ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, কিশোরগঞ্জ জেলার এসপি মোঃ আনোয়ার হোসেন, গাজীপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক জামিল আহমেদ প্রমুখ।—গাজীপুর প্রতিনিধি

ট্রেনের ছাদ থেকে পড়ে মৃত্যু

গাজীপুরের টঙ্গীতে ট্রেনের ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক ৩৫ বছর। পরনে জিন্স টিয়া কালার পাঞ্জাবী ও সাদা নীল লুঙ্গি রয়েছে।

—টঙ্গী  প্রতিনিধি

শিশু ধর্ষণের চেষ্টা, আটক ১

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা এলাকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বাবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। কালিয়াকৈর থানার এসআই নায়েবুল ইসলাম বলেন,ওই ঘটনায় থানায় মামলা হয়েছে।

—কালিয়াকৈর প্রতিনিধি

যৌন হয়রানি নির্মূলে কর্মশালা

নাটোরে যৌন হয়রানি নির্মূলে কমিউনিটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের বনবৈলঘুরিয়া শহীদ রেজা উন নবী উচ্চবিদ্যালয়ে শেখ রাসেল আইটি হল রুমে এই কর্মশালায় যৌন হয়রানি বন্ধ করতে করণীয় বিষয়ে আলোচনা করা হয়। সভায় বক্তারা বলেন, যৌন হয়রানি বা উত্ত্যক্তকরণ, সাইবার বুলিং—এগুলো নারী নির্যাতনের একটি হাতিয়ার। এর ফলে শিক্ষার্থীরা স্কুল থেকে ঝরে পড়ে এবং বাল্যবিয়ের শিকার হয়।

—নাটোর প্রতিনিধি

মেঘনায় আ.লীগের কর্মিসভা

কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামী লীগের কর্মিসভা স্থানীয় লুটেরচরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেঘনা উপজেলা প্রতিষ্ঠাতা শফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন শিকদারের পরিচালনায় এ কর্মিসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, সানাউল্লাহ চেয়ারম্যান, তপন মুন্সী চেয়ারম্যান, আবদুল লতিফ চেয়ারম্যান, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আবদুস সালাম, আওয়ামী লীগের নেতা মুকবুল গাজী প্রমুখ।

—দাউদকান্দি প্রতিনিধি

সদরপুরের পল্লীতে  ডাকাতি

ফরিদপুরের সদরপুর উপজেলার চর ব্রাহ্মন্দী গ্রামে শুক্রবার রাতে আমিনুল ইসলামের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা গৃহকর্তা আমিনুল ইসলামকে বেঁধে এবং গৃহকর্ত্রী পারভীন আক্তার ও পুত্র পিয়ালের গলায় অস্ত্র ঠেকিয়ে নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে। গৃহকর্তী পারভীন জানান, যাওয়ার সময় ডাকাতরা হুমকি দেয়— এ ব্যাপারে পুলিশকে জানালে তোদের সন্তান পিয়ালকে খুন করা হবে।

—ফরিদপুর প্রতিনিধি

মতবিনিময়

কুমিল্লা জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম মেঘনা উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনের পর স্থানীয় বড়কান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে গতকাল মতবিনিময় করেন। ইউপি চেয়ারম্যান মাজাহারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মেঘনা উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম, উপজেলা নির্বাহী অফিসার আফরোজা পারভিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম ইটালী প্রমুখ।

—দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর