বুধবার, ৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

১১ ঘণ্টায় সড়কে ঝরল ১১ প্রাণ

প্রতিদিন ডেস্ক

আট জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ১১ জনের। এর মধ্যে সিরাজগঞ্জ, কিশোরগঞ্জ, মাদারীপুরে দুজন করে এবং রাজশাহী, গোপালগঞ্জ, খাগড়াছড়ি, কক্সবাজরের চকরিয়া ও ঢাকার নবাবগঞ্জে নিহত হয়েছেন একজন করে। গতকাল সকাল ছয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত ১১ ঘণ্টায় এ সব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

সিরাজগঞ্জ : বেলকুচিতে বিকালে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে স্কুল ছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহতেরা হলেন— বেলকুচি উপজেলার দেলুয়া ঈদগাঁ মাঠ এলাকার আলমগীর হোসেনের ছেলে রাব্বি হোসেন (৪০) ও এনায়েতপুরের স্কুলছাত্রী রিমা খাতুন। কিশোরগঞ্জ : সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। সদর উপজেলার মারিয়া ইউনিয়ন পরিষদের কাছে দুপুরে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন মফিজ উদ্দিন ও মিলন মিয়া। তাদের বাড়ি পাকুন্দিয়ায় বলে জানা গেছে। মাদারীপুর : শহরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বাস-ইজিবাইক সংঘর্ষে ফরহাদ হোসেন (৩০) ও শরীফা বেগম নামে দুজন নিহত হয়েছেন। রাজশাহী : পবায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে সকালে এক শিশু নিহত ও আহত হয়েছেন ছয়জন। নিহত শিশুর নাম রানা হোসেন (১০)। সে তানোর উপজেলার কাসার দীঘি গ্রামের আরশেদ আলীর ছেলে।

গোপালগঞ্জ : সদর উপজেলার চন্দ্রদিঘলিয়ায় বাসচাপায় নিয়ামত বিশ্বাস (৬০) নামক এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিয়ামত চন্দ্রদিঘলিয়া গ্রামের বাসিন্দা। খাগড়াছড়ি : ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারী নিহত হয়েছেন। খাগড়াছড়ি শহরের শাপলা চত্বরে বিকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম জেসমিন চাকমা (৩২)। তিনি দীঘিনালা উপজেলার বাবুছড়া নুনছড়ি কেতুচন্দ্র পাড়ার স্মৃতি বিকাশ চাকমার স্ত্রী। চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায়  বাসের ধাক্কায় মানিক দাশ নামে এক পথচারী নিহত হয়েছেন। এছাড়া ঢাকার নবাবগঞ্জ উপজেলার চালনার চক এলাকায় সকালে বাস-নছিমন সংঘর্ষে নছিমনচালক মিঠুনের মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর