শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

চট্টগ্রামে যুবক খুন

চট্টগ্রামে মোহাম্মদ ফারুক নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে জেলার জোরারগঞ্জ থানার বারইয়ারহাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ফারুক ওই এলাকার শুজাহুল হকের ছেলে।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ভাঙ্গায় জাফরউল্লাহর গণসংযোগ

প্রচণ্ড বৃষ্টি উপেক্ষা করে গতকাল ফরিদপুরের ভাঙ্গায় দিনব্যাপী গণসংযোগ করলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  কাজী জাফরউল্লাহ। স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ঢাকা থেকে ভাঙ্গার চান্দা ইউনিয়নের মালিগ্রামের ঘোষপাড়া ও পালপাড়ায় গিয়ে হিন্দুদের সঙ্গে কালীপূজার শুভেচ্ছা বিনিময় করেন কাজী জাফরউল্লাহ। পরে তিনি কাউলীবেড়া গ্রামের নিজ বাড়িতে তুজারপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।

—ভাঙ্গা প্রতিনিধি

সাপের কামড়ে মৃত্যু

টাঙ্গাইলের সখীপুরে সাপের কামড়ে পারুল আক্তার (৩২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে পারুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার গড়বাড়ী গ্রামের দুবাই প্রবাসী মনসুর আলীর স্ত্রী। তার সন্তানদের কান্নাকাটি-আহাজারিতে চারদিকের বাতাস ভারী হয়ে উঠছে। —সখীপুর প্রতিনিধি

বিনামূল্যে চিকিৎসা সেবা

ব্রাহ্মণবাড়িয়ায় গতকাল এনাম-আনার জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঢাকা শিশু হাসপাতালের ইউরোলজি বিভাগের বিভাগীয় প্রধান আবদুল আজিজের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিকেল দল বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছে। জেলা শহরের দাতিয়ারস্থ টিভি সেন্টার সংলগ্ন খাঁ বাড়িতে এই চিকিৎসা সেবা দেওয়া হয়। সকাল থেকে বেলা আড়াইটা পর্যন্ত প্রায় সাত শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়। এর মধ্যে ১২০ শিশু চিকিৎসাসেবা নিয়েছে।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২১ হাজার ইয়াবাসহ নারী আটক

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ২১ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় মনোয়ারা বেগম নামে এক আটক করা হয়। র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার রাতে মরিচাকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করেন। —বাঞ্ছারামপুর প্রতিনিধি

বিনামূল্যে রক্তদান

লায়ন্স ক্লাব অব ঢাকা ফ্রিডমের উদ্যেগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিনামূল্যে রক্তদান কর্মসুচী পালন করা হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল এলাকার আল রাফি হাসপাতালে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে অংশ নেন লায়ন মোহাম্মদ মোজাম্মেল হক ভুইয়া, লায়ন কামাল হোসেন, লায়ন আব্দুস সালাম চৌধুরী, লায়ন মীর আব্দুল আলীম।

—রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর