শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

বখাটে ইমন তিন দিনের রিমান্ডে

নেত্রকোনা প্রতিনিধি

কলেজছাত্রী জান্নাতুলকে কুপিয়ে আহত করার ঘটনার মামলায় আটক ইমনকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রিমান্ডে থাকা ইমন গতকাল পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, কিউয়ি ব্র্যান্ডের একটি চাপাতি কিনে রাখে ইমন। সুযোগের অপেক্ষায় ছিল ১০ থেকে ১৫ দিন ধরে। মঙ্গলবার দুপুরের পরপরই জান্নাতুল যখন ইমনের ভগ্নিপতির বাসার কাছাকাছি পৌঁছায় তখনি ওতপেতে থাকা ইমন গতিরোধ করে। প্রথমে পিঠে কোপ দিতেই জান্নাতুল পড়ে যায়। এরপর হাতে, মাথায় ও থুতনিতে উপর্যুপরি এলোপাতাড়ি কোপায়। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এলে ইমন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।  এর আগের দিন ইমন সকাল ১০টার দিকে মেয়েটির বাসার সামনে দাঁড়িয়ে থাকে। বের হতেই তাকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওড়না ও জামা ধরে টান দেয় ইমন। কদিন ধরেই এমন উত্ত্যক্ত করে আসছিল। এ সময় ইমনের ভগ্নিপতি সোহাগের কাছে বিচার দেওয়ার হুমকি দেয় কলেজছাত্রী। তখন পথ ছেড়ে দেয় ইমন।

পরদিন মঙ্গলবার ভগ্নিপতির কাছে বিচার দেওয়ার উদ্দেশে রওনা হলে ওতপেতে থাকা ইমন এমন নৃশংস ঘটনা ঘটায়।

জান্নাতুল কিশোরগঞ্জ জেলার ইটনা থানার পাথাইরকান্দি ইউনিয়নের রায়টুটি গ্রামের মুক্তিযোদ্ধা আবদুল লতিফের মেয়ে। সে পারভীন সিরাজ কেন্দুয়া মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। পড়াশোনার কারণে কেন্দুয়া পৌর এলাকার শান্তিবাগ মহল্লায় জনৈক হাবুল মিয়ার বাসায় ভাড়া থাকত। এদিকে একই এলাকার সোহাগের শ্যালক গার্মেন্ট কর্মী বখাটে ইমন জান্নাতুলকে ফলো করে আসছিল। ঢাকার উত্তরার নেক্সট সোর্সিং নামে একটি গার্মেন্টের কর্মী ইমন (২৪)। বাড়ি কেন্দুয়া উপজেলার মোজাফফরপুর ইউনিয়নের গগডা গ্রামের ভূইয়াপাড়ায়। একই মহল্লায় ইমনের ভগ্নিপতি সোহাগের বাসায় উঠে কয়েক দিন ধরে। প্রেমের প্রস্তাবে পাত্তা না পেয়ে ক্ষিপ্ত হয়ে এমন নৃশংস ঘটনাটি ঘটায়। এভাবেই রিমান্ডে পুলিশের কাছে ইমন স্বীকারোক্তি দেয় বলে জানা গেছে। ঘটনার আট ঘণ্টা পরই পুলিশ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে শনাক্ত করে ইমন মোহনগঞ্জ রেলস্টেশন এলাকায়। পুলিশ সুপারের নির্দেশে কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সোহান সরকার পিপিএম কেন্দুয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) স্বপন চন্দ্র সরকারসহ কয়েকজনের টিম নিয়ে মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে মোহনগঞ্জ স্টেশনের প্লাটফর্ম থেকে ইমনকে আটক করে। বুধবার বিকালে জান্নাতুলের পিতা বাদী হয়ে মামলা করেন। বৃহস্পতিবার ইমনকে আদালতে হাজির করলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

সর্বশেষ খবর