শিরোনাম
মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

‘সাবেক এমপির গাড়িতে হামলা বিএনপির নাটক’

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ বিএনপির সভাপতি সাবেক এমপি রুমানা মাহমুদের গাড়িতে হামলার ঘটনা দলটির সাজানো নাটক বলে আখ্যায়িত করেছে জেলা আওয়ামী লীগ। এর জন্য বিএনপির অভ্যন্তরীণ কোন্দলকে দায়ী করছেন তারা।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও স্থানীয় এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্না গতকাল প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই ঘটনার জন্য আওয়ামী লীগ নেতা-কর্মীর বিরুদ্ধে বিএনপির মিথ্যাচারের তীব্র নিন্দা জানান। লিখিত বক্তব্যে হাবিবে মিল্লাত মুন্না উল্লেখ করেন, সিরাজগঞ্জ বিএনপি সংবাদ সম্মেলন করে বলেছে রুমানা মাহমুদের গাড়ি আক্রান্ত হয়েছে। এ ঘটনার দায় আওয়ামী লীগের ওপর চাপানোর জন্য দুরভিসন্ধিমূলক বক্তব্য দিচ্ছে। তিনি বলেন, এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের বক্তব্য হলো, অভ্যন্তরীণ কোন্দলে বিএনপি এখন ভঙ্গুর ও ক্ষয়িষ্ণু রাজনৈতিক দল। দলটি সাংগঠনিক কর্মকাণ্ড না করে অন্যের ঘাড়ে দোষ চাপানোর হীন চেষ্টায় লিপ্ত থেকে গাড়ি ভাঙচুরের ঘটনা সাজিয়ে আওয়ামী লীগকে দুষছে।

এমপি বলেন, ‘দেশ এখন এগিয়ে চলছে। এমন অবস্থায় উন্নয়ন বাধাগ্রস্ত করতে বিএনপি রাজনৈতিক অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে বলে আমরা মনে করি।’ প্রসঙ্গত, কামারখন্দ উপজেলা বিএনপির প্রয়াত সাধারণ সম্পাদক নুরুল ইসলামের পরিবারকে সমবেদনা জানাতে রুমানা মাহমুদের নেতৃত্বে নেতারা রবিবার সকালে তার বাড়ি যান। দুপুরে ফেরার পথে সয়দাবাদ ইউনিয়নের কড্ডা মোড়ে রুমানার গাড়ি হামলার শিকার হয়। বিকালে সংবাদ সম্মেলন করে এ হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করে বিএনপি।

সর্বশেষ খবর