শুক্রবার, ১ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

বগুড়ায় আসামি চট্টগ্রামে চালক কুষ্টিয়ায় শ্রমিক খুন

সৈয়দপুর রামগতিতে দুই লাশ

প্রতিদিন ডেস্ক

বগুড়ায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে ও চট্টগ্রামে মাইক্রোবাস চালককে জবাই করে হত্যা করা হয়েছে। কুষ্টিয়ায় ছুরিকাঘাতে নিহত হয়েছেন শ্রমিক। সৈয়দপুর ডোবা থেকে প্রতিবন্ধী কিশোর ও রামগতির মেঘনা থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত যুবকের মৃতদেহ। প্রতিনিধিদের পাঠানো খবর—

বগুড়া :  হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শহরের মালগ্রাম চাপড় পাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত রঞ্জু হোসেন (৪০) মালগ্রাম লিল্লাহ হাজির মোড়ের আবদুল সামাদের ছেলে। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে শহরের ওই এলাকার একটি ধান খেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতের যে কোনো সময় তাকে হত্যা করে ফেলে রাখা হতে পারে বলে ধারণা করছে পুলিশ। চট্টগ্রাম : পটিয়ায় পৌরসভার পোস্ট অফিস এলাকায় মাইক্রোবাসের ভিতর থেকে আবদুল হাকিম (৬০) নামে একজনের জবাই করা মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ এ মরদেহ উদ্ধার করে। এ সময় তার পরনে ছিল আকাশি রংয়ের শার্ট ও কালো রংয়ের প্যান্ট। আবদুল হাকিম কুমিল্লা জেলার মুরাদপুরের নেয়ামতপুর এলাকার ছামির উদ্দিনের ছেলে। কুষ্টিয়া : কুষ্টিয়ার সদর উপজেলার ত্রিমোহনী এলাকায় সহকর্মীর ছুরিকাঘাতে রকি মণ্ডল (২৩) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ১০টায় ওই এলাকার হিসাব পারটেক্স কোম্পানির গেটে এ ঘটনা ঘটে। নিহত রকি মণ্ডল ত্রিমোহনীর এইচএনএস প্রেসার কুকার কোম্পানির কর্মচারী এবং মিরপুর উপজেলার তালবাড়িয়া গ্রামের আনিস মণ্ডলের ছেলে।

নীলফামারী : জেলার সৈয়দপুর শহরের পার্বতীপুর সড়কের পাশের ডোবা থেকে সজীব (১২) নামে এক প্রতিবন্ধী কিশোরের মরদেহ উদ্ধার করেছে। সজীব সৈয়দপুর পৌর এলাকার আদানীর মোড়ের মনসুর আলীর ছেলে। জানা গেছে, চার দিন ধরে নিখোঁজ ছিল সজীব। পরিবারের লোকজন তার সন্ধানের জন্য মাইকিং করেছিল বিভিন্ন স্থানে। রাতে একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে সে নিখোঁজ হয়। কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদী থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার চর আবদুল্লাহর তেলির চর এলাকা থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। তবে লাশের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সর্বশেষ খবর