শিরোনাম
বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়ের

চাঁপাইয়ে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

প্রতিদিন ডেস্ক

লালমনিরহাটে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রতিবেশীর লাঠির আঘাতে প্রাণ গেছে এক মায়ের। চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়া নেত্রকোনা, মাদারীপুর ও কক্সবাজারের চকরিয়ায় উদ্ধার করা হয়েছে তিনজনের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

লালমনিরহাট : ছেলেকে বাঁচাতে গিয়ে প্রতিবেশীর হামলায় আয়শা নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার গুড়িয়াদহ এলাকার জবর আলীর স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী জানান, গত রবিবার জবর আলীর যাওয়া-আসার রাস্তায় বেড়া দিতে যান প্রতিবেশী তসলিম ও তার ছেলে সিরাজুল। এতে বাধা দিলে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সিরাজুল জবরের ছেলে আকরুলকে আক্রমণ করে। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে আয়শার মাথায় লাঠির আঘাত লাগে। রংপুর মেডিকেলে সোমবার রাতে তার মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে পৌর এলাকায় শ্বশুরবাড়ি থেকে গতকাল রশিদা (২৬) নামে এক গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে স্বজনদের অভিযোগ। মৃত রশিদা পৌরসভার রামকৃষ্টপুরের মিজানুরের স্ত্রী। ঘটনার পর থেকে মিজানুর পলাতক। রশিদার বোন তানজিলা জানান, ১১ বছর আগে বিয়ে হলেও তার বোনের সন্তান ছিল না। এ নিয়ে রশিদা ও মিজানুরের দ্বন্দ্ব চলছিল।

নেত্রকোনা : বারহাট্টা রেল স্টেশন থেকে গতকাল অজ্ঞাত পরিচয় বৃদ্ধের লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। মোহনগঞ্জ জিআরপি ফাঁড়ির ইনচার্জ আলিম উদ্দিন জানান, ৬-৭ দিন ধরে ওই বৃদ্ধ স্টেশনে ভিক্ষা করছিলেন। ফ্লাটফর্মেই তিনি ঘুমাতেন। ধারণা করা হচ্ছে ঠাণ্ডায় তার মৃত্যু হয়েছে।

চকরিয়া : কক্সবাজারের চকরিয়ার বদরখালী বাজার কেন্দ্রীয় মসজিদের পুকুর থেকে গতকাল আবু ছৈয়দ (৪৩) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে আবু ছৈয়দ মহেশখালী উপজেলার মনহাজিরা পাড়ার আমির হামজার ছেলে।

এ ছাড়া মাদারীপুরের রাজৈর নরারকান্দি-মঠবাড়ি রাস্তার পাশে খালে গতকাল অজ্ঞাত যুবকের লাশ পাওয়া গেছে।

 

সর্বশেষ খবর